Advertisement
১৯ মে ২০২৪
Rittika Sen

আচমকাই ধরা পড়েছিল সংক্রমণ, অসুস্থতা কাটিয়ে ফের শুটিংয়ে ফিরলেন ঋত্বিকা সেন

বেশ কিছু দিন আগে অসুস্থতার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ঋত্বিকা সেন। সেই ছবি দেখে চিন্তিত হয়ে পড়েছিলেন সবাই। অবশেষে নববর্ষে সুস্থ হয়ে কাজে ফিরলেন নায়িকা।

Tollywood Actress Rittika Sen is back to shooting after severe illness

ঋত্বিকা জানিয়েছিলেন, বেশ কিছু দিন ধরেই শরীর ভাল নেই তাঁর। ভীষণ কাশি, সঙ্গে বুকে ব্যাথা, অসম্ভব ক্লান্তি। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৫:৫৭
Share: Save:

এপ্রিল মাসের প্রথম সপ্তাহের কথা। তাঁকে এক ঝলক দেখে চমকে গিয়েছিলেন তাঁর দর্শকেরা। মুখে অক্সিজেন মাস্ক পরে চেয়ারে বসা ঋত্বিকা সেনের ছবি দেখে অনেকেই ভয় পেয়েছিলেন। কেউ কেউ আবার ভেবে বসেছিলেন, হয়তো কোনও শুটিংয়ের সেট। না, তা নয়। খুবই অসুস্থ হয়ে পড়েছিলেন ঋত্বিকা। অসুস্থতা কাটিয়ে অবশেষে সেটে ফিরলেন অভিনেত্রী। নিজের ভ্যানিটিতে বসে একটি ছবি পোস্ট করলেন ঋত্বিকা। কাজে ফিরে তিনি যে কতটা খুশি তা প্রকাশ পেল ঋত্বিকার ছবিতে।

হাতে জলের বোতল নিয়ে বসে নায়িকা। অসুস্থতা থেকে ওঠার পর বেশি করে জল খাওয়ার চেষ্টা করছেন তিনি। সেটাই বোঝানোর চেষ্টা করলেন নায়িকা। ছবি পোস্ট করে ঋত্বিকা লেখেন, “শুটে ফিরলাম।” বেশ অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বাংলা সিনেমাতেও বহু দিন দেখা যায়নি ঋত্বিকাকে।

কী হয়েছিল তাঁর? ঋত্বিকা জানিয়েছিলেন, বেশ কিছু দিন ধরেই শরীর ভাল নেই তাঁর। ভীষণ কাশি, সঙ্গে বুকে ব্যাথা, অসম্ভব ক্লান্তি। চিকিৎসকের কাছে গেলে তাঁকে বলা হয়, ইনফেকশনে আক্রান্ত তিনি। হঠাৎ আবহওয়া পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন। ওষুধ চলছে। তিনি আরও বলেন, “কিছু দিন বিশ্রাম নিচ্ছি, সুস্থ হয়ে ওঠার জন্য।”

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। মাত্র একটি ছবিতেই মুখ্য চরিত্র করে অপর্ণা সেনের ‘আরশি নগর’-এ দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ আসে। এর পর একাধিক বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেছেন ঋত্বিকা। তবু টলিউডে সে ভাবে সাফল্য আসেনি। এই মুহূর্তে দক্ষিণী ছবির কাজে ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rittika Sen Tollywood Actress Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE