Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ankush-Oindrila

লাল টুকটুকে পাঞ্জাবি পরে কনের পাশে বসে প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ! কার নিতবর সাজল সে?

ইদানীং টলিপাড়ার প্রায় সব অনুষ্ঠানেই দেখা যায় তাকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। অঙ্কুশ-ঐন্দ্রিলার ছবি প্রিমিয়ারেও চমক দিল সে।

Prosenjit Chatterjee’s son Trishanjit Chatterjee danced at the premiere of Ankush Aindrila\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s new film Love Marriage instead of going to the special screening of his father\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s film

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সঙ্গে নিতবর সেজে এল তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৪:৩৫
Share: Save:

চারিদিকে আলোর রোশনাই। দক্ষিণ কলকাতার এই গলিতে পা রাখার জায়গা। তাঁদের উৎসুক চোখ প্রিয় তারকাদের দেখতে ব্যস্ত। ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে অঙ্কুশ, ঐন্দ্রিলা অভিনীত ছবি ‘লভ ম্যারেজ’। দক্ষিণ কলকাতার একটি প্রাচীন প্রেক্ষাগৃহে বসেছিল ছবির বিশেষ প্রদর্শনীর আসর। সেই আসরেই ঘোড়ার গাড়িতে চেপে এলেন পর্দার বরকনে। খাঁটি বাঙালি সাজে ঘোড়ার গাড়িতে নাচতে নাচতে ঢুকলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এখানেই চমকের শেষ নয়।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সঙ্গে নিতবর সেজে এল তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে তার পরিচয়, সে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে। আজকাল টলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে তাকে। বাবা ছবির গানের লঞ্চ হোক কিংবা অন্য কোনও টলি তারকার বাড়ির অনুষ্ঠান। সর্বক্ষেত্রেই ইদানীং তার আনাগোনা। আর অঙ্কুশ ঐন্দ্রিলার সঙ্গে তো তার বিশেষ সখ্য। তাই তো তৃষাণজিতের জন্মদিনে নায়ক-নায়িকার সঙ্গে তার তুমুল নাচের ভিডিয়োও ভাইরাল হয়। এ বার অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সঙ্গে নিতবর সেজে ছবির প্রিমিয়ারে হাজির হল প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ।

একই দিনে মুক্তি পেয়েছে তার বাবার ছবি ‘শেষ পাতা’। প্রসেনজিতের ছবির বিশেষ প্রদর্শনী হয়েছে একটি মাল্টিপ্লেক্সে। না, সেখানে অবশ্য সে যায়নি। অঙ্কুশ ঐন্দ্রিলার সঙ্গে নাচতে নাচতে প্রেক্ষাগৃহে ঢুকল সে। অনেকেই ভাবছেন যে, খুব তাড়াতাড়িই হয়তো বড় পর্দায় দেখা যাবে প্রসেনজিতের ছেলেকে। যদিও নায়কের তরফ থেকে এমন কিছুই জানা যায়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE