Advertisement
২০ এপ্রিল ২০২৪
Susmita Chatterjee

মায়ের শাড়ি, মানানসই গয়না, সঙ্গে কপালে ছোট্ট টিপ, আমার কাছে এটাই নববর্ষ: সুস্মিতা

বর্তমানে টলিপাড়ার ব্যস্ততম নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। তাঁকে বিভিন্ন সময় বিভিন্ন লুকে দেখতে অভ্যস্ত দর্শক। তাঁর চোখে নববর্ষ মানে কী?

Susmita Chatterjee shares her idea of Poila Baisakh

নববর্ষে নিজেকে কী ভাবে সাজাবেন সুস্মিতা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১১:২৪
Share: Save:

সুস্মিতা চট্টোপাধ্যায় এই মুহূর্তে টলিপাড়ার অন্যতম ব্যস্ত নায়িকা। ২০২১ সালে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘প্রেম টেম’। মাত্র দু’বছরেই টলিপাড়ায় ভালই পসার জমিয়েছেন নায়িকা। ছিপছিপে গড়ন, গালের মিষ্টি টোল, সঙ্গে তাঁর সাজ পোশাক দেখলে প্রথম ঝলকে অনেকেই ধরতে পারেন না তিনি বাঙালি। তাঁর ইনস্টাগ্রামের মন্তব্য পড়লে অনেকটা সেই ধারণা পাওয়া যায়। যদিও নায়িকার পদবি দেখলে সেই ধন্দ কেটে যাবে। আসানসোলের কুলটির সুস্মিতা বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় নায়িকা। তাঁর কাছে বাঙালিয়ানার সংজ্ঞা কী?

সুস্মিতা বলেন, “আসলে প্রেম টেমে আমার লুক দেখে অনেকের হয়তো ধারণা জন্মেছিল, আমি বাঙালি নই। আমি আদ্যোপান্ত বাঙালি। আর নববর্ষ মানে আমার কাছে খাঁটি বাঙালি সাজে সেজে ওঠা। সে দিন কোনও জিন্‌স, টি-শার্ট নয়।” তিনি আরও যোগ করেন। বলেন, “সে দিন যদি শাড়ি পরা যায় তো কোনও কথাই নেই। আমি পয়লা বৈশাখের দিন শাড়িই পরতে পছন্দ করি। মায়ের নতুন শাড়ি আমিই পরি। সঙ্গে তো অবশ্যই মানানসই গয়না। আর যদি একটা ছোট্ট টিপ কপালে দেওয়া যায়, আমার সাজ সম্পূর্ণ। এখন তো খুব বেশি খাওয়াদাওয়া করতে পারি না। যদিও খেতে আমি ভীষণ ভালবাসি। এখন যে হেতু ডায়েটে থাকতে হয়, তাই বর্ষবরণের খাওয়াদাওয়াটা ঠিক জমে না। তাই বাঙালি সাজে সেজেই নিজের মন ভরাই।”

এক সপ্তাহ পরে মুক্তি পাবে সুস্মিতার নতুন ছবি ‘চেঙ্গিজ়’। যে ছবিতে প্রথম বার অভিনেতা জিতের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই ছবি শুধু বাংলায় নয়, মুক্তি পাবে হিন্দিতেও। তাই প্রচারের জন্য কখনও দিল্লি, তো কখনও আবার মুম্বই। সেই জন্য কলকাতায় থাকতেই পারছেন না নায়িকা। নতুন ছবির ব্যস্ততার জন্য নতুন বছরের প্রথম দিনটাও তাই কাজে কাজেই কাটবে সুস্মিতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Susmita Chatterjee Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE