Advertisement
০৩ মে ২০২৪
Jeet

ভরা দর্শকের সামনেই মঞ্চে জিতের পাশে উঠে এলেন বৃদ্ধা, কিন্তু কেন?

তিনি আগেও বলেছেন, অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখলে তবেই অভিনেতা হিসেবে নিজের ভাল-মন্দ বোঝা যায়। জনসংযোগ করতে গিয়েই অনুরাগীদের চমকে দিলেন জিত।

দর্শকদের চমকে দিলেন জিত।

দর্শকদের চমকে দিলেন জিত। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৫:৪৬
Share: Save:

মহাতারকা হতে গেলে যেমন প্রয়োজন স্বার্থত্যাগ, তেমনই প্রয়োজন জনসংযোগ। আর টলিপাড়ার ‘বস’ জিত কোনও ভাবেই জনসংযোগের সুযোগ হারান না। সময় পেলেই তাঁর অনুরাগীদের সঙ্গে কথা বলা বা তাঁদের দাবি মেটাতেও পিছু পা হন না জিত। তিনি আগেও বলেছেন, অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখলে তবেই অভিনেতা হিসেবে নিজের ভাল-মন্দ বোঝা যায়।

সম্প্রতি এ রকমই সৌজন্যের নিদর্শন দেখালেন বাংলার এই সুপারস্টার। গিয়েছিলেন তমলুকে অনুষ্ঠান করতে। নাচে-গানে ভরপুর সন্ধ্যায় অভিনেতার সামনে অগণিত দর্শক। বেশ চলছিল অনুষ্ঠান। তারই এক ফাঁকে মঞ্চ থেকেই জিতের দৃষ্টি আকর্ষণ করেন এক বৃদ্ধা। আর দেরি না করে ওই মহিলাকে মঞ্চে ডেকে নেন জিত। তাঁর সঙ্গে কথা বলেন এবং জড়িয়ে ধরেন। শুধু তা-ই নয়, শ্রদ্ধায় ওই মহিলার পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা গিয়েছে জিতকে। মহিলাও জিতের মাথায় হাত রেখে পরম স্নেহে তাঁকে আশীর্বাদ করেন। মঞ্চ থেকে নামার আগে সৌজন্য দেখাতে মহিলার হাতে উপহারও তুলে দেন অভিনেতা।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে জিতের মুখপাত্রর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বৃদ্ধা নিজেও জিতের ভক্ত। মঞ্চে অভিনেতা তা নিয়েই বৃদ্ধার সঙ্গে কথা বলেন। জিতের মুখপাত্রের কথায়, ‘‘বৃদ্ধা বুঝতে পারেননি যে জিত ওঁকে সরাসরি মঞ্চে ডেকে নেবেন। এর আগেও এক বার এ রকম ঘটনা ঘটেছিল। আসলে বয়স্কদের সঙ্গেও জিত তাঁর কাজ নিয়ে কথা বলতে পছন্দ করেন। সে দিনের ঘটনার পর জিত নিজেও খুব খুশি।’’ খুশি বলেই হয়তো সমাজমাধ্যমেও অভিনেতা এই ঘটনার একটি সুন্দর ভিডিও পোস্ট করেছেন। বিষয়টিকে অভিনেতা ‘মূল্যবান’ বলে উল্লেখ করেছেন।

আপাতত অভিনেতা তাঁর আগামী ছবি ‘চেঙ্গিজ়’-এর শুটিংয়ে ব্যস্ত। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeet Tollywood News Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE