Advertisement
১৯ মে ২০২৪
Joey Debroy

টলিপাড়ার নায়িকাকে মনে ধরেছে জয়ী দেবরায়ের! কী উত্তর দিলেন অভিনেতা?

১৫ সেপ্টেম্বর থেকে স্ট্রিমিং শুরু হয়েছে জয়ী দেবরায় এবং মধুরিমা বসাকের নতুন ওয়েব সিরিজ় ‘লেডি কুইন জেন্টস পার্লার’। এত কাজের ফাঁকে চর্চায় অভিনেতার ব্যক্তিগত জীবন।

Tollywood actor Joe Debroy opens up about his relationship status

জয়ী দেবরায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৯
Share: Save:

‘হৃদয়হরণ বিএ পাশ’ সিরিয়ালের হরণ নামেই এখনও তাঁকে চেনেন দর্শকের একাংশ। যদিও এই সিরিয়ালের পর অভিনেতা জয়ী দেবরায়কে দর্শক দেখেছিলেন ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ সিরিয়ালে। সেই গল্পও শেষ হয়েছে বেশ অনেক দিন হল। মাঝে প্রায় উধাওই হয়ে গিয়েছিলেন অভিনেতা। ইদানীং আবারও চর্চায় জয়ী। নেপথ্যে রয়েছে তাঁদের নতুন ওয়েব সিরিজ় ‘লেডি কুইন জেন্টস পার্লার’। অভিনেত্রী মধুরিমা বসাকের সঙ্গে জুটি বেঁধেছেন জয়ী। এত দিন কী করছিলেন, কোথায় ছিলেন জয়ী? আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, “মাঝে আমি নিজের একটা প্রযোজনা সংস্থা তৈরি করেছি। সেই কাজেই ব্যস্ত ছিলাম। একটি ছবির চিত্রনাট্য লিখে ফেলেছি। তবে সেগুলো এখনই কিছু বলতে চাই না। এখন আমি লেডি কুইন জেন্টস পার্লার নিয়েই ব্যস্ত।”

এই প্রথম বার দর্শক দেখছেন মধুরিমা এবং জয়ীর জুটিকে। এখন তো মাঝেমাঝেই রিল ভিডিয়ো, ইনস্টাগ্রামের ছবিতে দেখা যাচ্ছে তাঁদের। সিরিজ়ে নিজের চরিত্র নিয়েও খুব উত্তেজিত জয়ী। তবে এক দিকে যেমন সিরিজ় নিয়ে আলোচনা চলছে, তেমনই দর্শক মনে এখনও একটাই আগ্রহ অভিনেতার ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ কী? আনন্দবাজার অনলাইনের তরফে এই প্রশ্নটাই করা হয় জয়ীকে। মৃদু হেসে প্রথমে প্রেমের প্রসঙ্গে এড়িয়ে গিয়েছিলেন।

পরে জয়ী বললেন, “এটা ঠিক আমার অনেক বান্ধবী রয়েছে। কিন্তু তাঁদের সঙ্গে আমার খাঁটি বন্ধুত্ব। অনেক সময় বান্ধবীদের সঙ্গে ছবি দেখে দর্শকের ভুল ধারণা হয়। কিন্তু তাঁদের সঙ্গে বন্ধুত্বের বেশি কিছু ভাবতে পারি না। হ্যাঁ, এখন আমাদের রিলেশনশিপ স্ট্যাটাস কী? সেটার সঠিক উত্তর দিতে পারব না। কারণ এক জনকে ভাল লেগেছে। আমরা একসঙ্গে সময়ও কাটাচ্ছি। কিন্তু এখনও কিছুই বলতে পারছি না।” সূত্র বলছে, টলিপাড়ার এক নায়িকাকেই মনে ধরেছে জয়ীর। তবে আপাতত নিজের কাজেই মন দিতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Tollywood Actor Joey Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE