Advertisement
০৮ মে ২০২৪
Prosenjit Chatterjee

‘আমাকে বাপির মতো দেখতে লাগছে’, হিন্দি ওয়েব সিরিজ়ে তাঁর লুক নিয়ে মন্তব্য প্রসেনজিতের

প্রকাশ্যে ‘জুবিলি’র প্রথম ঝলক। কেরিয়ারের প্রথম হিন্দি ওয়েব সিরিজ়ে প্রসেনজিতের লুক নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Tollywood actor Prosenjit Chatterjee shares his OTT debut Jubilee’s teaser

প্রথম হিন্দি ওয়েব সিরিজ় ‘জুবিলি’-তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লুক। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৯:০৫
Share: Save:

হিন্দি ওয়েব সিরিজ়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতেখড়ি হতে চলেছে। ২০১২ সালে ‘সাংহাই’ ছবিতে শেষ বার হিন্দি ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। এবার বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালিত ‘জুবিলি’র মাধ্যমে প্রথম বার ওটিটিতে প্রসেনজিৎ।

শুক্রবার এই সিরিজ়ের ঝলক মুক্তির পর আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয়। প্রসেনজিৎ বললেন, ‘‘ফার্স্টলুক যখন বেরিয়েছিল, তখন থেকেই এই সিরিজ়টা নিয়ে প্রত্যেকের মনে একটা কৌতূহল তৈরি হয়েছিল। এবার টিজ়ারে আমার লুকটা আরও স্পষ্ট হয়েছে। সকাল থেকে প্রচুর ফোন আর মেসেজ পেয়েছি।’’

এই সিরিজ়ে ভারতীয় সিনেমার স্বর্ণযুগকেই তুলে ধরা হবে। হিন্দি সিনেমার গোড়াপত্তনের কথাও সেখানে জায়গা করে নিয়েছে। তাই গল্পের সঙ্গে তাল রেখেই টিজ়ারে একেবারে সাহেবি লুকে দেখা গেল বুম্বাদাকে। এই প্রসঙ্গে প্রসেনজিৎ বললেন, ‘‘সবাই বলছে আমাকে নাকি বাপির মতো দেখতে লাগছে। আমি খুব খুশি। বিক্রমাদিত্য মোটওয়ানে খুবই দক্ষ একজন পরিচালক। আশা করছি এই সিরিজ়টা দর্শকদের মনে জায়গা করে নেবে।’’ প্রসঙ্গত, অভিনেতার বাবা বিশ্বজিৎ ষাটের দশকে মায়ানগরীর অন্যতম সুপারস্টার হিসাবে দর্শকদের মন জয় করেছিলেন।

সিরিজ়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অদিতি রাও হায়দারিকে। এছাড়াও রয়েছেন অপারশক্তি খুরানা, ওয়ামিকা গাব্বি, সিদ্ধান্ত গুপ্ত, নন্দিশ সান্ধু এবং রাম কপুরের মতো একঝাঁক অভিনেতা। সিরিজ়ে পরাধীন ভারতে যেমন রয়েছে, তেমনই রয়েছে আভিজাত্য এবং উচ্চবিত্ত সমাজের বিলাসিতার ছোঁয়া। টিজ়ারে স্ট্রাইপড ব্লেজ়ার, মেরুণ টাই, চোখে দামি চশমা ঠোঁটের কোণে চিলতে হাসি— এ ভাবেই ধরা দিলেন প্রসেনজিৎ। স্বাভাবিক ভাবেই নানা ধরনের জল্পনা শুরু হয়েছে তাঁর চরিত্র নিয়ে। কারণ হিন্দি সিনেমার স্বর্ণযুগে একাধিক বাঙালির অবদান রয়েছে। তাই কোনও পরিচিত বাঙালি চরিত্রে নাকি কাল্পনিক কোনও চরিত্রে দেখা যাবে অভিনেতাকে, সেই ধোঁয়াশা এখনই কাটছে না। অভিনেতাও এত তাড়াতাড়ি নিজের চরিত্র নিয়ে মুখ খুলতে নারাজ। এপ্রিল মাসে মুক্তি পাবে সিরিজ়টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE