Advertisement
১৭ জুন ২০২৪
Rukmini Maitra

হাঁটুর চোট নিয়েও কলকাতা চলচ্চিত্র উৎসবের জন্য বিশেষ প্রস্তুতি শুরু রুক্মিণীর

হাঁটুতে চোট। কিন্তু কাজে বিরতি নেই। চূড়ান্ত ব্যস্ত রুক্মিণী মৈত্র। অস্ত্রোপচারের পরই পুরোদস্তুর কাজে ফিরেছেন নায়িকা। শুরু করে দিলেন কলকাতা চলচ্চিত্র উৎসবের প্রস্তুতি।

হাঁটুর চোট নিয়েই কলকাতা চলচ্চিত্র উৎসবের প্রস্তুতি শুরু করলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

হাঁটুর চোট নিয়েই কলকাতা চলচ্চিত্র উৎসবের প্রস্তুতি শুরু করলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৫:৪৭
Share: Save:

এক মুহূর্ত নিশ্বাস ফেলার সময় নেই তাঁর। কাঁধে যে বিশাল দায়িত্ব। তাই চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এক দিকে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর চূড়ান্ত পর্বের প্রস্তুতি। সঙ্গে আবার এই বছর ‘কলকাতা চলচ্চিত্র উৎসব’-এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি। এত কিছুর মধ্যে বাড়তি সমস্যা হল তাঁর হাঁটু।

রুক্মিণীর কাছে কাজ আগে। সে কথা অবশ্য নায়িকা আগেই জানিয়েছিলেন। কয়েক দিন আগেই রিয়্যালিটি শোয়ের জন্য নাচের মহড়া দিতে গিয়ে বিপদ ঘটিয়ে বসেন অভিনেত্রী। নাচের রিহার্সাল করতে গিয়ে তাঁর হাঁটুতে চোট লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ছোট একটি অস্ত্রোপচার করতে হয়। আনন্দবাজার অনলাইনকে রুক্মিণী বলেন, “আমি ভাল আছি। বেশি দিন বিশ্রাম নিতে পারব না। খুব তাড়াতাড়ি ফ্লোরে ফিরতে হবে।” ঠিক তার পরই তাঁর কাঁধে এসে পড়ে কলকাতা চলচ্চিত্র উৎসবের আরও এক গুরুদায়িত্ব। এ বারে থালি গার্ল হিসাবে দেখা যাবে নায়িকাকে। সেই জন্য নিজেকে ‘ফিট’ রাখতে প্রস্তুতি শুরু করে দিলেন নায়িকা।

ইনস্টাগ্রামে ভিডিয়ো করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন সেই প্রস্তুতির মুহূর্ত। হাঁটুর শুশ্রূষার মুহূর্তই ফ্রেমবন্দি করলেন। লিখলেন “কলকাতা চলচ্চিত্র উৎসবের প্রস্তুতি শুরু থালি গার্লের।” প্রসঙ্গত, ‘ডান্স ডান্স জুনিয়র’ আর ‘কলকাতা চলচ্চিত্র উৎসব’-এর প্রস্তুতির পর কিছু দিনের বিরতি। তার পরই ‘নটী বিনোদিনী’ ছবির কাজ শুরু করবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE