Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Somraj Maity

আড়াই বছর পর আবার বাংলা সিরিয়ালে সোমরাজ, এত দিনের বিরতি নিলেন কেন?

বাংলা সিরিয়ালে বেশ অনেক দিন হল তাঁকে দেখা যায়নি। নতুন সিরিয়ালে নতুন ভাবে দর্শকের সামনে আসছেন সোমরাজ মাইতি। সিদ্ধান্তে বদল ঘটল কেন?

Tollywood actor Somraj Maity back on new Bengali serial after two and half year

সোমরাজ মাইতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৯:২৬
Share: Save:

আড়াই বছর আগে ‘জিয়ন কাঠি’ সিরিয়ালে শেষ দেখা গিয়েছিল অভিনেতা সোমরাজ মাইতিকে। মাঝে কেটে গিয়েছে বেশ কিছু বছর। এই মুহূর্তে ছোট পর্দায় কাজ করবেন না বলেই ভেবেছিলেন নায়ক। ঝুলিতে ছিল বেশ কিছু বড় পর্দার কাজও। এরই মাঝে আবার ঠিক করে ফেললেন যে ছোট পর্দায় ফিরবেন। পেলেন মনের মতো গল্পও। আনন্দবাজার অনলাইনকে জানালেন সোমরাজ। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে নায়কের নতুন সিরিয়ালের প্রোমো। নতুন সিরিয়ালের নাম ‘চিনি’। নায়িকা একেবারে নতুন। তাঁর নাম ইন্দ্রাণী ভট্টাচার্য। প্রেম এবং রহস্যের মিশেলে তৈরি হয়েছে সিরিয়ালের গল্প।

নতুন কাজ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে সোমরাজ বলেন, “মাঝের চার মাস আমি কোনও কাজ করিনি। সে সময়ই আমার কাছে এই কাজের সুযোগটি আসে। গল্পটি শুনেই আমার বেশ ভাল লেগেছিল। আর তা ছাড়া সিরিয়াল খুব সহজেই দর্শকের মনে জায়গা করে নিতে পারে। ছোট পর্দায় কাজ করব না এমন সিদ্ধান্ত আমি কখনও নিইনি। সঠিক কাজের অপেক্ষায় ছিলাম।”

উল্লেখ্য, আয়ুশী তালুকদারের সঙ্গে দীর্ঘ দিনের প্রেম সোমরাজের। নিজেদের প্রেম নিয়ে বরাবরই স্পষ্টবক্তা অভিনেতা। তাই বিয়ে প্রসঙ্গ উঠতেই নায়ক জানালেন ২০২৯ সালের আগে তিনি বিয়ে করবেন না। আপাতত দু’জনেই কাজে মন দিতে চান ।

কিছু দিন আগে পর্যন্ত ছোট পর্দায় কাজ করবেন না বলে স্থির করেছিলেন অভিনেতা সোমরাজ মাইতি। বেশ কিছু ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE