Advertisement
০১ মে ২০২৪
Swastika-Iman

শোভনের দুই প্রাক্তন এক ফ্রেমে! হাতে হাত ধরে কোথায় দেখা গেল স্বস্তিকা-ইমনকে?

ইমন চক্রবর্তী এবং স্বস্তিকা দত্ত টলিউডের দুই পরিচিত নাম। সদ্য মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত ছবি ‘ফাটাফাটি’। সেই ছবির প্রিমিয়ারে ফ্রেমবন্দি ইমন এবং স্বস্তিকা।

Swastika Dutta and Iman Chakraborty seen together.

হাতে হাত রেখে ফ্রেমবন্দি স্বস্তিকা এবং ইমন। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১১:৪৬
Share: Save:

এক জনের পরনে কালো অফ শোল্ডার গাউন, অন্য জনের পরনেও ছিল গাউন। শুধুমাত্র রংটা আলাদা। অন্য জন পরেছিলেন হলুদ এবং সবুজ রঙের মিশ্রনের একটি গাউন। দু’জনের মুখেই এক গাল হাসি। হাতে হাত রেখে দাঁড়িয়ে। শুক্রবার রাতে দক্ষিণ কলকাতার এক প্রেক্ষাগৃহে তাঁদের এই ভাবে দেখে বিস্মিত। তাঁরা হলেন স্বস্তিকা দত্ত এবং ইমন চক্রবর্তী। ১২ মে মুক্তি পেয়েছে ‘ফাটাফাটি’। যে ছবিতে একটি গুরুত্বপূর্ণ ছবিতে রয়েছেন স্বস্তিকা। উইন্ডোজ় প্রযোজিত এই ছবির প্রিমিয়ার ছিল শুক্রবার। সেই প্রিমিয়ারের রাতেই একসঙ্গে ফ্রেমবন্দি হলেন স্বস্তিকা এবং ইমন। অনেকেই ভাবছেন, তাঁদের একসঙ্গে দেখে এত বিস্মিত হওয়ার কারণ কী?

ইমন এবং স্বস্তিকা দু’জনেরই কমন ফ্যাক্টর হলেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। এক কালে ইমনের সঙ্গে শোভনের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। তবে বর্তমানে ইমন সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষকে বিয়ে করে সুখে সংসার করছেন। আর কিছু দিন আগেই স্বস্তিকা ঘোষণা করেছেন শোভনের সঙ্গে তাঁর বিচ্ছেদের কথা। যখন স্বস্তিকা-শোভনের বিচ্ছেদ নিয়ে টলিপাড়ায় চর্চা তুঙ্গে ঠিক সেই সময় অনেকেই টেনেছিলেন ইমনের কথা। যদিও সেই সময় তাঁরা তিন জনেই চুপ ছিলেন। এক সাক্ষাৎকারে ইমন বলেছিলেন, “আমি চাই তাঁরা ভাল থাকুন। স্বস্তিকা এবং শোভনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখার চেষ্টা করছি। নিজের সংসারে আমি খুব খুশি। আমার স্বামী নীলাঞ্জন খুবই ভাল।”

এত কিছুর পর তাই শোভনের দুই প্রাক্তনকে একসঙ্গে দেখে বিস্মিত সকলে। নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইমন নিজেই। ছবি পোস্ট করে ইমন লেখেন “আচ্ছা টাটা। স্বস্তিকা, এ বার কী হবে?” স্বস্তিকাও কিন্তু উত্তর দিতে ভোলেননি। স্বস্তিকা উত্তরে লেখেন, “দমকলে খবর কে দেবে? তুমি, আমি নাকি ওরা?” এই উত্তরে কাকে বিঁধেছেন নায়িকা? তা হয়তো কিছুটা আন্দাজ করা যায়। যদিও এই মুহূর্তে শুধুমাত্র কাজে মন দিতে চান স্বস্তিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE