Advertisement
১১ মে ২০২৪
Ushasie Chakraborty

‘নায়িকাকে চুমু খেতে খেতে তুমি আমায় দেখ, জানি’, কার উদ্দেশে এ কথা বললেন ঊষসী?

তাঁর জন্যই ঊষসীর এত সাজ। সবার মধ্যেও নায়ক ঠিক তাঁকে দেখেন। প্রিয়তমের প্রতি ভালবাসা উজাড় করে দিলেন অভিনেত্রী।

Tollywood Actor Ushasie expresses her love for Shah Rukh Khan

কোন নায়কের প্রেমে পড়লেন ঊষসী? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:০৬
Share: Save:

তাঁকে জনসমক্ষে জড়িয়ে ধরতে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ হয় না তাঁর। ফ্লোরাল জামা, সঙ্গে গাঢ লিপস্টিকে সেজে সকলের সামনেই জড়িয়ে ধরলেন নায়ককে। অভিনেত্রীর নাম ঊষসী চক্রবর্তী। শাহরুখ খানের অন্ধ ভক্ত তিনি। তাই তো চার বছর পর প্রিয় তারকার ছবি মুক্তির পর নিজেকে আর আটকে রাখতে পারলেন না। শাহরুখের পোস্টার জড়িয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন।

ঊষসী লেখেন, “আমি জানি, দুষ্টের দমনের সময় কিংবা নায়িকাকে চুমু খেতে খেতে তুমি ঠিক আমায় দেখবে।” স্কুল পালিয়ে জয়া সিনেমাহলে শাহরুখের সিনেমা দেখতে যাওয়ার স্মৃতিই উঠে এল তাঁর লেখায়। কী ভাবে তিনি প্রিয় তারকার সিনেমা দেখতে যাওয়ার আগে নিজেকে পরিপাটি করে সাজিয়ে নেন। ঊষসী আরও লেখেন, “তোমার যে কোনও ছবি হলে গিয়ে দেখতে যাওয়ার আগে আমি দারুণ সাজি। গাঢ় করে লিপস্টিক লাগাই, কাজল পরি। নিন্দকেরা হাসেন! ‘আরে আরে এত সাজছিস কেন? ও তোকে দেখতে পাবে না , তুই পাবি! যদিও আমি জানি তুমি ঠিক দেখবে।”

শাহরুখ টলিউড অভিনেত্রীর ভালবাসা। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “পাঠান দেখে আমি মুগ্ধ। জেমস বন্ডের সিনেমার মতো টুইস্ট রয়েছে। দুর্দান্ত অ্যাকশন। শাহরুখ পারফেক্ট। অভিনয় নিয়ে কিছু বলাই যাবে না। দীপিকাও অসাধারণ।”

ঊষসী ছোট পর্দার জনপ্রিয় মুখ। যদিও অনেক দিন তাঁকে দেখা যায়নি সিরিয়ালে। জুন আন্টিও অবশ্য আবারও সিরিয়ালে ফেরার অপেক্ষায়। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই চ্যানেলের সঙ্গে এই প্রসঙ্গে কথাও বলেছেন ঊষসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ushasie Chakraborty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE