Advertisement
১৭ জুন ২০২৪
Kanchana Moitra

একটু হলেই মস্তিষ্কে সমস্যা দেখা দিত, দৃষ্টি হারানোর আশঙ্কাও, অল্পের জন্য বাঁচলেন কাঞ্চনা

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কাঞ্চনা। বুঝতেই পারেননি প্রথমে, কী হয়েছিল! অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী।

Tollywood actress Kanchan Maitra suffered from severe Disease

শনিবার দুপুরেই নার্সিংহোম থেকে ছাড়া পেয়ে গিয়েছেন কাঞ্চনা। আপাতত ১০ দিন বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:৪৮
Share: Save:

একটুর জন্য রক্ষা পেলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। ভয়ানক কিছু ঘটতে পারত৷ সময় মতো অস্ত্রোপচার রক্ষা করল অভিনেত্রীকে। আনন্দবাজার অনলাইনকে জানালেন কাঞ্চনা, নাক বেঁকে গিয়েছিল। নাকের উপর দিকটা মোটা হয়েছিল। আসলে ভিতরে যে অন্য কিছু ঘটছে তা প্রথমে ধরতেই পারেননি অভিনেত্রী।

কাঞ্চনা বলেন, ‘‘অনেকেই ভেবেছিলেন, আমি হয়তো নাক সুন্দর করার জন্য কিছু করিয়েছি। কিন্তু এটা একদমই সত্যি নয়।’’ কী ভাবে ঘটল এমনটা?

অভিনেত্রীর কথায়, ‘‘আমার বাড়িতে অনেকগুলো পোষ্য আছে৷ তার মধ্যে ছোটটা খুব ছটফটে৷ এক দিন মুখের কাছে গিয়ে আদর করছিলাম। এমন মুখটা তুলেছে যে নাকে চোট পাই। সেখান থেকেই এত কাণ্ড।’’

এই চোটকে প্রথমে খুব একটা গুরুত্ব দেননি কাঞ্চনা। ফলে নাকের ওখানে রক্ত জমে যায়। হেমাটোমা হয়ে যায়। কাঞ্চনা বলেন, ‘‘আমার চোখ, কপাল সব জায়গায়ই তার প্রভাব পড়ে। সেটাকে বলে সেপ্টাল হেমাটোমা। আমার নাকের কার্টিলেজও বেঁকে যায়। এটা ধরা না পড়লে আমার ব্রেনে পর্যন্ত প্রভাব পড়তে পারত। আরও ভয়ঙ্কর কিছু হয়ে যেত।’’

শনিবার দুপুরেই নার্সিংহোম থেকে ছাড়া পেয়ে গিয়েছেন কাঞ্চনা। আপাতত ১০ দিন বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তার পরেই আবার সিরিয়ালের শুটিং শুরু করে দেবেন। দুটি চ্যানেলে এই মুহূর্তে তাঁকে দেখছেন দর্শক। এক দিকে চলছে ‘জগদ্ধাত্রী’, অন্য দিকে আবার চলছে ‘ফাগুনের মোহনা’। সুস্থ হয়ে খুব তাড়াতাড়ি নতুন কাজ শুরু করবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchana Moitra Tollywood Actor Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE