Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sandipta Sen

দেড় মাস পরে বিয়ে, আইবুড়োভাত পর্ব শুরু হয়ে গেল সন্দীপ্তার

প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে ডিসেম্বরে বিয়ে করছেন সন্দীপ্তা সেন। বিয়ের আগের প্রস্তুতি তুঙ্গে। বিয়ের পরিকল্পনা, আইবুড়োভাতের পরিকল্পনা ভাগ করে নিলেন অভিনেত্রী।

Tollywood actress Sandipta Sen shares the glimpse of her first aiburobhat

সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ২০:৪৯
Share: Save:

৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বহু দিন ধরেই নায়িকার বিয়ে নিয়ে চলছিল জল্পনা। প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করছেন নায়িকা। বাকি মাত্র একটা মাস। তার মধ্যেই সব কিছু সারতে হবে। এক দিকে বিয়ের তোড়জোড়, সেই সঙ্গে আবার কাজও চলছে। সব মিলিয়ে সন্দীপ্তার ব্যস্ততা তুঙ্গে। শুরু হয়ে গিয়েছে আইবুড়োভাত পর্ব। নায়িকার ইনস্টাগ্রামে ঝলক পাওয়া তাঁর প্রথম আইবুড়ো ভাতের। খুবই ছিমছাম আয়োজন। পোলাও, পাঁঠার মাংস আর রসগোল্লা। নায়িকার বিয়ের প্রস্তুতি সব সারা হয়ে গিয়েছে? প্রথম আইবুড়ো ভাতের আয়োজন কতটা উপভোগ করলেন তিনি?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সন্দীপ্তার সঙ্গে। তিনি বলেন, “আসলে কাজের চাপ রয়েছে, সেই সঙ্গে বিয়ে— এই সময়টা বেশ চাপেই কাটছে আমার। প্রায় অনেকটাই সারা হয়ে গিয়েছে। বিয়ের বেনারসি কেনা হয়ে গিয়েছে। তবে অনেকটাই বাকি এখনও। গত কাল রাতে আমার এক বৌদির বাড়িতে নেমতন্ন ছিল। বলেই দিয়েছিলাম খুব বেশি খাওয়াদাওয়া করতে পারব না। তাই মটন, পোলাও আর রসগোল্লা ছিল। খেয়েছি। আগামী বেশ কয়েক দিন নেমতন্ন আছে। এই ভাবেই কাটবে ক’টা দিন, বুঝতে পারছি।”

বিয়ের ‘মেনু’ এবং ‘ভেনু’ কোনওটাই খোলসা করতে রাজি নন নায়িকা। তিনি চান না বিয়ের দিন কোনও সমস্যা হোক বা ভিড় জমুক। তাই বিয়ের দিনই বাকি সবটা জানা যাবে। আপাতত বিয়ের প্রস্তুতিতে মজে টলিপাড়ার নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandipta Sen Tollywood Actor Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE