Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sreelekha Mitra

বিবাহবিচ্ছেদের পরেও শ্বশুরবাড়ির সঙ্গে সুসম্পর্ক, দেওরের বিয়েতে গেলেন শ্রীলেখা

তাঁদের আইনি বিচ্ছেদ হয়েছে অনেক বছর হল। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও শ্বশুরবাড়ির সঙ্গে এখনও ভাল যোগাযোগ শ্রীলেখা মিত্রের। কী বললেন অভিনেত্রী?

Sreelekha Mitra still in touch with in laws family

দেওরের বিয়েতে বিশেষ মুহূর্তে ধরা দিলেন শ্রীলেখা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৮:০৬
Share: Save:

পরনে অফ হোয়াইট রঙের এমব্রয়ডারির কাজ করা শাড়ি। সঙ্গে মানানসই সাজে শ্রীলেখা মিত্র। চারিদিক ফুল আর আলোয় সাজানো। মাঘ মাস, বিয়ের মরসুম। তারই মধ্যে বিয়েবাড়ির সাজে ধরা দিলেন শ্রীলেখা। ছবি দেখে অনেকেরই প্রশ্ন, কার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী? সেই কৌতূহল নিরসন করতে শ্রীলেখা লিখলেন, “দেওরের বিয়ে, ও এক্স নয়।”

এই লেখা পড়ে কেউ কেউ অবাক হতেই পারেন। শ্রীলেখার ‘রিলেশনশিপ স্টেটাস’ নিয়ে প্রায় সকলেই অবগত। বহু দিন হল স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে তাঁর। তবে বিবাহবিচ্ছেদ হলেও তাঁদের বন্ধুত্ব যে একই রয়ে গিয়েছে, সে কথা বার বার উল্লেখ করেন শ্রীলেখা। রয়ে গিয়েছে সেই পুরনো সম্পর্কগুলোও। তাঁদের সঙ্গে বিচ্ছেদ হয়নি বলেই জানালেন তিনি। আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে শ্রীলেখা বলেন, “আমার প্রাক্তন স্বামীর মাসতুতো ভাইয়ের বিয়ে ছিল। ওরা আমায় এখনও বৌদি বলেই ডাকে। আমাদের সম্পর্ক সেই আগের মতোই রয়ে গিয়েছে। তাই তো লিখলাম, এক্স নয়।”

খুব শীঘ্র শুরু হবে শ্রীলেখার আগামী ছবি ‘মীরজ়াফর’-এর শুটিং। অভিনেত্রীর পরিচালিত ছবি ‘এবং ছাদ’ পেয়েছে বিপুল প্রশংসা। আগামী ছবি পরিচালনার জন্য আপাতত প্রযোজকের সন্ধানে শ্রীলেখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE