Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sudipta On her first night

ফুলশয্যায় কেমন ভাবে সাজানো হল ‘বাহা’র খাট? সকলের সঙ্গে বিশেষ মুহূর্ত ভাগ করলেন সুদীপ্তা

১৭ জানুয়ারি বিয়ে করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। বিয়ের প্রতিটা মুহূর্ত ইতিমধ্যেই দেখে ফেলেছেন তাঁর অনুরাগীরা। এ বার দেখা গেল তাঁর ফুলশয্যার ভিডিয়ো।

photo of Tollywood Actor Sudipta Chakraborty

ফুলশয্যার সাজানো খাট, নতুন ঘরের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন সুদীপ্তা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৫
Share: Save:

বহু বছরের সম্পর্ক তাঁদের। দীর্ঘ প্রেমের পর ১৭ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবং পরিচালক স্বর্ণশেখর জোয়ারদার। বিয়ে সকলের জীবনেই খুব গুরুত্বপূর্ণ অংশ। আইবুড়োভাত, বিয়ে, বৌভাত— সবই কিছু নিয়েই উত্তেজিত ছিলেন সুদীপ্তা। প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন সুদীপ্তা।

এ বার পোস্ট করলেন তাঁদের ফুলশয্যার মুহূর্ত। ফুলের সাজে সুদীপ্তা। নতুন পাঞ্জাবিতে সেজে নায়িকার স্বামী স্বর্ণকমল। নতুন জীবন শুরুর আনন্দে দু’জনেই খুব খুশি। ফুলশয্যার সাজানো খাট, নতুন ঘরের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন সুদীপ্তা। তাঁকে দর্শক এখনও বাহা বলেই চেনেন। মঙ্গলবার নৈহাটিতে সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান।

সুদীপ্তার অভিনয়ের হাতেখড়ি তাঁর শ্বশুরমশাইয়ের কাছেই। দীর্ঘ দিনের সম্পর্ক স্বর্ণ ও সুদীপ্তার। বাহার চরিত্রে রাতারাতি জনপ্রিয়তা পান তিনি। এ ছাড়াও ‘রেশম ঝাঁপি’, ‘বিকেলে ভোরের ফুল’ সিরিয়ালেও দর্শকের মন ছুঁয়ে ছিলেন সুদীপ্তা। সেই সেটেই স্বর্ণর সঙ্গে আলাপ হয় সুদীপ্তার। এত দিনের বন্ধুত্ব, তার পর প্রেম, তার পর বিয়ে। ফুলশয্যার ভিডিয়ো ভাগ করে নিজের আনন্দই ভাগ করে নিলেন সুদীপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE