Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tollywood: শ্রাবন্তী, তনুশ্রী, যশ, নুসরতের একান্ত আড্ডার ছবি নেটমাধ্যম থেকে উধাও, রহস্যটা কী?

বিজেপি ও তৃণমূলের বিশেষ সমাবেশের ছবি নেটমাধ্যমে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ মে ২০২১ ০০:১৭
শ্রাবন্তী, তনুশ্রী, যশ, নুসরত

শ্রাবন্তী, তনুশ্রী, যশ, নুসরত

ঝড়ের টানে দু’পক্ষ এক ছাদের তলায়? যশলাভ নয়, যেন ‘ইয়াস-লাভ’ করেছেন টলিউডের এই ৪ তারকা। তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। সঙ্গে রয়েছেন শহরের নামকরা ব্যবসায়ী। অথবা বলা যায়, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ‘বিশেষ বন্ধু’ রাজ কুমার গুপ্ত।

কিন্তু আনন্দবাজার ডিজিটালে প্রতিবেদনটি প্রকাশের খানিক পরেই নেটমাধ্যম থেকে ছবিগুলি তুলে নেওয়া হয়। তবে কি কিছু লুকোতে চাইলেন রাজকুমার? ভুল করে ছবি দিয়ে দিয়েছিলেন তবে? কয়েকটি ছবি সংরক্ষণ করে রাখা হয়েছিল তার আগেই। কী দেখা গিয়েছে সেখানে?

Advertisement
রাজকুমার, তনুশ্রী, নুসরত, যশ এবং শ্রাবন্তী

রাজকুমার, তনুশ্রী, নুসরত, যশ এবং শ্রাবন্তী


আড্ডায় ব্যস্ত যশরত এবং রাজ কুমার

আড্ডায় ব্যস্ত যশরত এবং রাজ কুমার


নতুন এই ছবি দেখে নেটাগরিকদের চক্ষু চড়কগাছ। কয়েক দিন আগে সবুজ ও গেরুয়া শিবিরের এত ধুন্ধুমার লড়াই ভুলে গেলেন সবাই? বিজেপি সমর্থকদের সঙ্গে তৃণমূল সাংসদ একা? কী করছেন তাঁরা? রাজনৈতিক কোনও জমায়েত? নাকি ইয়াস আসার আগের রাতে স্রেফ আড্ডার ছলে সবাই একজোট হয়েছেন? সত্যি সত্যিই রাজনৈতিক মতবাদ এবং ব্যক্তিগত বন্ধুত্ব যে একেবারেই আলাদা, তা যেন এই ছবিই প্রমাণ করে দিল।

নেটমাধ্যমে ব্যবসায়ী রাজ কুমার গুপ্ত সেই ছবি দিয়ে নীচে আনন্দের চিহ্ন জুড়ে দিয়েছেন। একেবারেই ঘরোয়া পরিবেশে স্বস্তির ছাপ যেন তাঁদের মুখে। সবার পিছনে দাঁড়িয়ে নুসরত ও তাঁর ‘বিশেষ বন্ধু’ যশ। তাঁদের সামনে শ্রাবন্তী ও তনুশ্রী। তনুশ্রীর পাশে রাজ কুমার। ছবির তলায় তনুশ্রীর ‘লাইক’ জ্বলজ্বল করছে। আর তাঁদের হাসি বলে দিচ্ছে, ‘ঝড় থেমে যাবে এক দিন’।

আরও পড়ুন

Advertisement