Advertisement
১১ মে ২০২৪
Cannes 2023

কান-এর রেড কার্পেটে বচসায় জড়িয়েছেন টম হ্যাঙ্কস! আদতে কী হয়েছিল? জানালেন অভিনেতার স্ত্রী

হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের নতুন ছবি ‘দ্য অ্যাস্টেরেড সিটি’র প্রিমিয়ার হল এ বছরের কান চলচ্চিত্র উৎসবে। স্ত্রী রিটা উইলসনকে নিয়ে ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন অভিনেতা।

Tom Hank’s wife Rita Wilson explains the truth behind seemingly angry moment at Cannes Film Festival

কান চলচ্চিত্র উৎসবে তোলা টম এবং রিটার এই ছবিকে ঘিরেই বিতর্ক দানা বাঁধে। ছবি: এএফপি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
প্যারিস শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৪:৪০
Share: Save:

অনেক সময়েই দূর থেকে কোনও ঘটনাকে দেখে অনেক সময়েই তার নেপথ্যে কী কারণ রয়েছে, তা বোঝা দুষ্কর হয়ে ওঠে। চলছে ৭৬তম আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসব। সম্প্রতি, উৎসবের রেড কার্পেট থেকে একটি ছবি ভাইরাল হয়। সেই ছবিতে দেখা যাচ্ছে, বর্ষীয়ান হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী রিটা উইলসন এক উৎসকর্মীর সঙ্গে কথোপকথনে ব্যস্ত। দম্পতির অভিব্যক্তি দেখে অনেকেই অনুমান করেন, ওই কর্মীর সঙ্গে তাঁরা বাগ্যুদ্ধে জড়িয়েছেন।

চলতি কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হল ‘দ্য অ্যাস্টেরয়েড সিটি’ ছবিটির। ছবিতে সস্ত্রীক অভিনয় করেছেন টম। ছবির প্রিমিয়ারে উপস্থিত হওয়ার আগেই ওই ভিডিয়োটি তোলা হয়েছে। আসলে উৎসবকর্মীর সঙ্গে কোনও ঝগড়া হয়নি টমের। বিষয়টি ইনস্টাগ্রামে স্পষ্ট করেছেন রিটা। তিনি ওই মুহূর্তের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘‘এটাতে বলা যেতে পারে, আমি তোমার কথা শুনতে পাচ্ছি না। সবাই চিৎকার করছে। কী বললেন আপনি? আমাদের এ বার কোথায় যাওয়া উচিত?’’ আসলে কানের রেড কার্পেটে সংবাদমাধ্যম এবং অনুরাগীদের ভিড় থাকে। সেই ভিড়ে অন্য কারও কথা শোনা খুবই কষ্টকর। কর্তব্যরত ওই কর্মীর সঙ্গে টমের কথোপকথনকেই রিটা ব্যাখ্যা করেছেন। সেই সঙ্গে সংবাদমাধ্যমের বিরুদ্ধে তাঁর ক্ষোভ উগরে দিয়ে রিটা লিখেছেন, ‘‘কিন্তু সহজ জিনিসে তো খবর বিক্রি হয় না! যদিও ভাল প্রচেষ্টা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cannes Cannes Film Festival Tom Hanks Rita Wilson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE