Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Trina Saha

Neel-Trina: বাড়ির সব কাজ করতে হয় তৃণাকে? মেজাজ খারাপ থাকার কারণ জানালেন গুনগুন

ঘর ঝাঁট দেওয়া, বালিশের ধুলো বার করা, জিনিসপত্রে মুছে মুছে রাখা— এ সব করলে মেজাজ তো খারাপ হবেই!

অভিনেত্রী তৃণা সাহা।

অভিনেত্রী তৃণা সাহা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২২:৪১
Share: Save:

গত ডিসেম্বর মাসের ৪ তারিখ বিয়ে করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। বিয়ের সাত মাসেই মেজাজ গরম তৃণার! কী হল তাঁর আর নীলের মধ্যে?

ইনস্টাগ্রামে রিল ভিডিয়োর মাধ্যমে তার কারণ জানালেন ‘খড়কুটো’-র গুনগুন। বাড়ির সমস্ত কাজ তাঁকে করতে হয়! ঘর ঝাঁট দেওয়া, বালিশের ধুলো বার করা, জিনিসপত্র মুছে মুছে রাখা— এ সব করলে মেজাজ তো খারাপ হবেই! আর তার পর যদি তাঁর স্বামী তাঁকে প্রশ্ন করেন, ‘তুমি সব সময়ে এত মনমরা হয়ে থাকো কেন?’ তা হলে তো আরও মেজাজ গরম হয়।

না, এই মেজাজ খারাপ, মনমরা আসলে রিলের দুনিয়ার গল্প। বাস্তবে নীল-তৃণার ‘ঘর ঘর কাহানি’-র সম্পর্কে জানা যায়নি। ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো পেশ হওয়ার এক বছরের পূর্তিতে অনেক তারকার মতো তৃণাও একটি ভিডিয়ো বানালেন। যেখানে তিনি একটি গল্প বললেন। লিখলেন, ‘ঘর ঘর কি কাহানি’। আর ভিডিয়োর উপরে লেখা ‘স্বামী:‘তুমি সব সময়ে এত মনমরা হয়ে থাকো কেন? হাসো আর আনন্দে থাকার চেষ্টা করো।’ সেই প্রশ্নের জবাবে ঘরের কাজ করে দেখালেন তৃণা। অভিনেত্রীর মতে, এই কারণেই যে কোনও পরিবারে স্ত্রীর মেজাজ খারাপ থাকে।

কিন্তু এই বার্তা দেওয়ার মোড়ক ছিল কৌতুকপূর্ণ। স্বামী হাসতে বলায় স্ত্রী হাসছেন, কিন্তু একইসঙ্গে তিনি কাজ করে যাচ্ছেন। আর বলছেন, ‘আমি খুশি। আমি খুব খুশি। হাসলাম!’

এই রিল ভিডিয়োর মাধ্যমে সমস্ত পরিবারে স্ত্রীরা যে ভাবে খাটাখাটনি করেন, সেই ঘটনাই তুলে ধরতে চাইলেন তৃণা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neel Bhattacharya Trina Saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE