Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

মৃত তুনিশা,কিন্তু মেয়ের সঙ্গে কী কী করেছেন প্রেমিক শীজ়ান, বিস্ফোরক অভিনেত্রীর মা

তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আগেই এনেছেন তুনিশার মা। এ বার শীজ়ান প্রসঙ্গে বিস্ফোরক অভিনেত্রীর মা।

শীজ়ান প্রসঙ্গে বিস্ফোরক প্রয়াত অভিনেত্রী তুনিশার মা।

শীজ়ান প্রসঙ্গে বিস্ফোরক প্রয়াত অভিনেত্রী তুনিশার মা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:১৫
Share: Save:

অভিনেত্রী তুনিশা শর্মার রহস্য মৃত্যু নিয়ে দানা বাঁধছে রহস্য। চলছে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। ইতিমধ্যেই অভিনেত্রীর প্রেমিক শীজ়ান খানকে গ্রেফতার করেছে পুলিশ। সিরিয়ালের সেটে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর থেকেই প্রেমিক শীজ়ানের দিকে আঙুল তুলেছেন তুনিশার মা। তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আগেই এনেছেন তিনি। এ বার শীজ়ান প্রসঙ্গে বিস্ফোরক অভিনেত্রীর মা।

১৫ দিন আগেই তাঁদের বিচ্ছেদ হয়েছিল। সম্পর্কের এই টালমাটাল পরিস্থিতির জন্য অবসাদে ভুগছিলেন ২০ বছরের অভিনেত্রী। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে ওয়ালীব থানায় ৩০৬ ধারায় শীজ়ানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। আপাতত ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত শীজ়ানকে। রবিবার সন্ধ্যায় মুম্বইয়ে শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেত্রীর।

মেয়েকে চিরবিদায় জানানোর পর একটি ভিডিয়ো করেন তুনিশার মা।সেখানে তিনি শীজ়ানের কড়া শাস্তি চান। অভিনেত্রীর মা বনিতা শর্মা বলেন, ‘‘আমার মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল শীজ়ান, যদিও পরে সম্পর্ক ভেঙে দেয় সে। শুধু তাই নয়, অন্য মহিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীন ও তুনিশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। ৩-৪ মাস ধরে ওকে লাগাতার ব্যবহার করেছে এই ছেলে। আমি চাই ওর শাস্তি হোক, ও যাতে ছাড়া না পায়।’’

তুনিশার মৃত্যুতে ‘লভ জিহাদ’-এর যোগ থাকতে পারে বলে রবিবার মন্তব্য করেছেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম। বিজেপি নেতা হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘‘যদি এটা লভ জিহাদের কারণে হয়, তা হলে এর নেপথ্যে কারা ছিলেন, সে বিষয়ে তদন্ত করবে পুলিশ।’’ কাউকে রেয়াত করা হবে না বলেই জানান তিনি। তুনিশার মৃত্যু্রহস্য ঠিক কোন দিকে মোড় নেয়, এখন সেটাই দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Actress Tunisha Sharma Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE