Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Actress Tunisha Sharma

গ্রেফতার বলি অভিনেত্রী তুনিশার ‘বয়ফ্রেন্ড’ শীজ়ান, মরতে প্ররোচনার অভিযোগ মায়ের

শনিবার রাতেই তুনিশার মা শীজ়ানের বিরুদ্ধে মরতে প্ররোচনার অভিযোগ নথিভুক্ত করিয়েছিলেন। তার পরেই শীজ়ানকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। রবিবার সকালে তাঁকে গ্রেফতার করা হয়।

মরতে প্ররোচনার অভিযোগে গ্রেফতার তুনিশার সহ-অভিনেতা শীজ়ান।

মরতে প্ররোচনার অভিযোগে গ্রেফতার তুনিশার সহ-অভিনেতা শীজ়ান। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১০:০৪
Share: Save:

বলিউড অভিনেতা তুনিশা শর্মার ‘বয়ফ্রেন্ড’ তথা সহ-অভিনেতা শীজ়ান খানকে গ্রেফতার করল পুলিশ। তাঁর বিরুদ্ধে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছিলেন মৃতার মা। শনিবার রাতেই মুম্বই পুলিশের কাছে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেন তুনিশার মা।

‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা শীজ়ানের বিরুদ্ধে মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার লিখিত অভিযোগ করার পর পুলিশ তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করে। তার পরই রবিবার সকালে জানা যায়, পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর মোবাইল ফোনটিও। প্রসঙ্গত, মেয়ের মৃত্যুর খবর পাওয়ার পরই তাঁর মা অভিযোগ করেছিলেন, তুনিশার সম্প্রতি প্রেম ভেঙেছিল। এই কারণেও মেয়ে চরম পথ বেছে নিতে পারে। এই প্রসঙ্গেই শীজ়ানকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার পরেই আত্মহত্যার প্ররোচনার মামলায় পুলিশ শীজ়ানকে গ্রেফতার করে। পুলিশ সূত্রের খবর, ঘটনার সময় শুটিংয়ের সেটে হাজির কলাকুশলীদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

শনিবার শুটিংয়ের সেটের মধ্যে বছর কুড়ির তুনিশাকে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কিন্তু চিকিৎসকেরা জানিয়ে দেন, মারা গিয়েছেন তুনিশা।

শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত গোটা ইন্ডাস্ট্রি। শুধু টেলিভিশন সিরিয়ালে নয়, ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কহানি ২’, ‘দুর্গা রানি সিংহ’, ‘দাবাং ৩’-এর মতো ছবিতেও তুনিশাকে দেখা গিয়েছিল। ‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’তে ক্যাটরিনা কইফের শৈশবের চরিত্রে অভিনয় করেছিলেন। কালারস টিভিতেও তাঁর সিরিয়াল ‘ইন্টারনেট ওয়ালা লাভ’ দর্শকের মন ছুঁয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE