Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কর্ণের সব প্রশ্নেরই কাটখোট্টা উত্তর দিলেন টুইঙ্কল

সংবাদ সংস্থা
২১ অগস্ট ২০১৫ ০০:০৪

অভিনয় থেকে রাজনীতির ময়দান, কফি খেতে খেতে সব প্রশ্নের উত্তরেই ওভার বাউন্ডারি মারলেন টুইঙ্কল খন্না। এক সময়ে যদিও ‘কফি উইথ কর্ণ’-এ আসার আমন্ত্রণ প্রত্যাহার করেছিলেন তিনি। তার পর দীর্ঘ সাত বছর কেটে গিয়েছে। মান-অভিমানের বরফ গলাতে তাই উদ্যোগ নেন খোদ কর্ণ জোহরই।

কিন্তু টুইঙ্কলের সঙ্গে গল্প করতে গিয়ে একবারের জন্যও বোঝা গেল না, এত বছর বাদে কথা বলছেন দু’জন। তবে কর্ণের র‌্যাপিড ফায়ার রাউন্ডে নতুন অবতারে পাওয়া গেল অক্ষয়-ঘরণীকে। অভিনেতা হোন বা রাজনীতিবিদ— কর্ণের প্রশ্নের উত্তরে সকলকেই তুলোধোনা করলেন টুইঙ্কল।

রাহুল গাঁধি হলে কী করতেন? জানতে চাওয়ায় উত্তর এল ‘‘মাকে খুঁজতাম’’। আবার ‘‘আমিরের ফোন হাতে পেলে আপনি কী সার্চ করবেন?’’-এর মতো প্রশ্নের জবাবে টুইঙ্কলের সহজ উত্তর, ‘‘এলিয়নদের নগ্ন ছবি’’।

Advertisement

আড্ডা থেকে বাদ গেলেন না বিতর্কিত চরিত্র রাধে মা-ও। অবিলম্বে কোনও রিয়্যালিটি শো-য় রাধে মা-র অংশগ্রহণ করা উচিত বলে মন্তব্য করেন রাজেশ-তনয়া।

তবে নিছক আড্ডা নয়, কর্ণের এই অনুষ্ঠানে নিজের বই-এর ফার্স্ট লুক প্রকাশ করেন টুইঙ্কল। তাঁর লেখা প্রথম বইটির নাম ‘মিসেস ফানিবোনস: শি ইজ জাস্ট লাইক ইউ অ্যান্ড আ লট লাইক মি’।

আরও পড়ুন

Advertisement