Advertisement
০২ মে ২০২৪
Chrisann Pereira

চরস নিয়ে ধরা পড়েছিলেন বিমানবন্দরে, ১ মাস পর শারজার জেল থেকে ছাড়া পেলেন ভারতীয় অভিনেত্রী

হলিউডের এক ওয়েব সিরিজ়ে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তাঁর মা প্রেমিলাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পলই নাকি প্রতিশোধ নিতে চেয়েছিলেন প্রেমিলার বিরুদ্ধে।

UAE releases Chrisann Pereira accused in \\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'planted\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\' drugs case, actress breaks down in video call with family in Mumbai

সবটুকুই প্রতিশোধস্পৃহা থেকে পাতা পরিকল্পিত ফাঁদ, যাতে ধরা দিয়েছিলেন কর্মসন্ধানী ক্রিসান। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১০:২৬
Share: Save:

আরব আমিরশাহীর শারজার জেল থেকে ছাড়া পেলেন মুম্বইয়ের অভিনেত্রী ক্রিসান পেরেইরা। এপ্রিলের শুরুতে ট্রফির মধ্যে চরস জাতীয় মাদকের প্যাকেট বহন করে শারজার বিমানবন্দরে ধরা পড়েছিলেন তিনি। প্রায় এক মাস শারজায় হাজতবাস করতে হয়েছে ‘সড়ক ২’-এর অভিনেত্রীকে। তবে তদন্ত এগোলে জানা যায়, ক্রিসানকে ফাঁসিয়েছেন তাঁরই প্রতিবেশী। মাদক পাচার করা অভিনেত্রীর উদ্দেশ্য ছিল না, এ ব্যাপারে তিনি কিছু জানতেনই না। তাই অবশেষে বেকসুর খালাস পেলেন ক্রিসান।

সুখবরটি পরিবারকে দেওয়া মাত্র আনন্দে লাফিয়ে ওঠেন ক্রিসানের মা প্রেমিলা পেরেইরা। সেই ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়। মেয়েকে নির্দোষ প্রমাণ করার পিছনে মায়েরও কম চেষ্টা নেই! দেশে থেকেই লড়ে গিয়েছিলেন তিনি। আর অন্য দিকে, ভিডিয়ো কলের আর এক প্রান্তে কেঁদে ভাসাচ্ছেন ক্রিসান। চোখে আনন্দাশ্রু। বহু দিন পর পরিবারকে দেখতে পাচ্ছেন, দেশে ফিরতে পারবেন— সেই আনন্দে ব্যাকুল তিনি। মায়ের সঙ্গে তাঁর কথোপকথনের ভিডিয়ো মন ছুঁয়ে গিয়েছে সবার।

ক্রিসানকে মাদকচক্রে ফাঁসানোর অপরাধে গ্রেফতার হয়েছেন মুম্বইয়ের বাসিন্দা অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাত (৩৫)। পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্য দিকে, রাজেশ ওরফে রবি আবার নাম করা ব্যাঙ্কের সহকারী ম্যানেজার।

পুলিশ জানতে পেরেছে, হলিউডের এক ওয়েব সিরিজে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তাঁর মা প্রেমিলাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পলই নাকি প্রতিশোধ নিতে চেয়েছিলেন প্রেমিলার বিরুদ্ধে। তাই ফাঁসিয়েছেন তাঁর কন্যাকে। কী রকম?

জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, অতিমারির সময় প্রতিবেশী প্রেমিলার সঙ্গে বচসা বেধেছিল পলের বোনের। প্রেমিলা পশুপ্রেমী, লকডাউনের মধ্যে পথকুকুরদের যত্ন করতেন খাওয়াতেন— এ নিয়েই সমস্যার সূত্রপাত। বোনের সঙ্গে এক বার চড়াও হয়েছিলেন পলও, প্রেমিলার সঙ্গে হাতাহাতিতে তিনিও অংশ নেন বলে জানা যায়।

তদন্তের সময় বোঝা যায়, সবটুকুই প্রতিশোধস্পৃহা থেকে পাতা পরিকল্পিত ফাঁদ। যাতে ধরা দিয়েছিলেন কর্মসন্ধানী ক্রিসান। তিনি যখন দুবাইয়ে যাওয়ার পথে শারজা পৌঁছন, বুঝতে পারেন তাঁর নামে কোনও হোটেলে বুকিং নেই। তখনই তিনি পরিবারকে সব কথা খুলে জানান এবং তাঁকে যে ট্রফি দেওয়া হয়েছে অডিশনে লাগতে পারে বলে, সেটির একটি ছবিও পাঠিয়ে দেন। এর পরই পরিবারের সঙ্গে পরামর্শ করে শারজার পুলিশকে জানান ক্রিসান। যদিও তাঁকেই উল্টে মাদক পাচারকারী সন্দেহে হাজতে পুরে দিয়েছিল শারজা প্রশাসন। বুধবার মুক্তি দেওয়া হল ক্রিসানকে। ৪৮ ঘণ্টার মধ্যেই দেশে ফিরে আসবেন তিনি।

(এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় ক্রিসানের কারাবাসের স্থান দুবাই লেখা হয়েছিল। সেটি ভুল। কারাবাসের স্থান শারজা হবে। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত ও ক্ষমাপ্রার্থী। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE