×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ মার্চ ২০২১ ই-পেপার

বরুণ ধবনের বিয়ের পথে বাধা! পরিকল্পনা ভেস্তে যাবে কি?

সংবাদ সংস্থা
মুম্বই ১০ জানুয়ারি ২০২১ ১৩:১৪
বরুণ-নাতাশা। ফাইল ছবি

বরুণ-নাতাশা। ফাইল ছবি

এই বছরই কি বিয়ে করছেন বরুণ ধবন? অতিমারি সংক্রান্ত অনিশ্চয়তার মধ্যে তেমন সম্ভাবনাও রয়েছে বলে জানাচ্ছেন অভিনেতা। ২০১৯ সালেই দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বিয়ে সেরে ফেলার কথা ছিল তাঁর। কিন্তু তার পর থেকে চলতে থাকা লকডাউনের কারণে ভেস্তে গিয়েছে সব পরিকল্পনাই। এ বছর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে, সেই পথেই হাঁটবেন তাঁরা, তেমনই আভাস দিয়েছেন বরুণ।

হালে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বরুণ জানিয়েছেন, ‘‘গত দু’বছর ধরে বিয়ে নিয়ে কথা চলছে। এখনও কিছু ঠিক হয়নি। কারণ, গোটা পৃথিবী জুড়েই অতিমারি চলছে। পরিস্থিতি স্বাভাবিক হলে এই বিষয়ে পরিকল্পনা করা যাবে।’’ তবে বরুণ এ কথা খুব পরিষ্কার ভাবেই বলেছেন, খুব জলদিই বিয়ে সেরে ফেলতে চান তিনি। কিন্তু পরিস্থিতির কারণে এখন নিশ্চিত করে পুরোটা বলতে চান না।

তবে শুধু বরুণ-নাতাশা নন, অতিমারির কারণে বলিউডের বহু তাবড় তারকার বিয়ের পরিকল্পনাই যে খানিক প্রতিবন্ধকতার মুখে পড়েছে, তা অনেকেই জানেন। তাঁদের মধ্যে রয়েছেন রণবীর কপূর আর আলিয়া ভট্টও। কিছু দিন আগেই রণবীর ইঙ্গিত দিয়েছেন, করোনা না থাকলে তিনি আলিয়ার সঙ্গে বিয়েটা সেরেই ফেলতেন। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর তাই বলিউডের বেশ কয়েকটা ব্লক বাস্টার বিয়ের খবর আসতে চলেছে, তেমন আশা রাখাই যায়।

Advertisement
Advertisement