Advertisement
০৪ মে ২০২৪
Uorfi Javed

মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে হেনস্থার শিকার উরফি, ধেয়ে এল নোংরা মন্তব্য

মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন উরফি জাভেদ। ইনস্টাগ্রামে উগরে দিলেন ক্ষোভ।

Harassed Uorfi Javed

উরফি জাভেদ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১২:৫৯
Share: Save:

বিমানে হেনস্থার শিকার উরফি জাভেদ। সম্প্রতি মুম্বই থেকে গোয়া যাচ্ছিলেন তিনি। আকাশপথে যাওয়ার সময়ই অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় উরফিকে। বিমানে ওঠার আগে তাঁকে লেন্সবন্দিও করেছিলেন আলোকচিত্রীরা। সম্পূর্ণ নতুন অবতারে দেখা গিয়েছিল তাঁকে। চুলে নতুন ধরনের রং করিয়েছেন তিনি। তাঁর এই লুক প্রশংসিতও হয়েছে সমাজমাধ্যমের পাতায়। ঠিক তার পরেই ঘটে বিপত্তি। উরফির দাবি, এক দল মদ্যপ ব্যক্তি তাঁর সঙ্গে খারাপ আচরণ করেছেন। বিমানের ভিতরের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নেন তিনি। সঙ্গে উরফি জানান, তাঁর সহযাত্রীদের মধ্যেই কিছু জন তাঁকে বিরক্ত এবং হেনস্থা করেছেন।

Screenshot of Uorfi Javed's instagram story

উরফি জাভেদের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

উরফি লেখেন, “শুক্রবার, মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে আমায় খুবই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে। আচমকাই কয়েক জন আমার সঙ্গে খারাপ ভাষায় কথা বলা শুরু করেন। হেনস্থা করেন। তাঁদের মধ্যে আবার এক জন উঠে বলেন আমার বন্ধুরা মদ্যপ অবস্থায় আছে তাই এমন আচরণ করছে।” ক্ষুব্ধ উরফি সমাজমাধ্যমের পাতায় নিজের সব রাগ উগরে দিয়েছেন। তিনি বলেন, “আমরা জনগণের জন্য কাজ করতে পারি, কিন্তু জনগণের সম্পত্তি নই।” সব সময় তাঁর সাজগোজ, পোশাকের মাধ্যমে দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছেন উরফি।

প্রতি দিন নিত্য নতুন পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। কিছু দিন আগে সৌন্দর্য বাড়ানোর উদ্দেশে অস্ত্রোপচার করানোর ফলে বেশ সমস্যাতেও পড়েছিলেন উরফি। চোখে ‘ফিলার’ করিয়ে বিপাকে পড়েন। যা করিয়ে বেশ আফসোস করেছেন তিনি। উরফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি দিয়ে লেখেন, ‘‘আমার চোখের তলায় ডার্ক সার্কেলের কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সেই কারণেই এই ফিলার করাই। কিন্তু এখন মুখটা জঘন্য লাগছে।’’ এরই সঙ্গে চর্চিত এই প্রভাবী লেখেন, ‘‘নিজের দিকে তাকাতে পারছি না। মেকআপেও যেন ঢাকা যাচ্ছে না। এখন মনে হচ্ছে কেন করলাম?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE