Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uorfi Javed

মুখে অক্সিজেন মাস্ক লাগানো, হাসপাতালে ভর্তি উরফি জাভেদ, কী হল তাঁর?

২০২৪ সালটা ভাল ভাবে শুরু হল না উরফি জাভেদের। অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন তিনি। বিছানায় শুয়েই জানালেন অনুরাগীদের।

Uorfi Javed is hospitalised and posted a photo from hospital

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১২:৫২
Share: Save:

পরনে কোনও ডিজ়াইনার পোশাক নয়। কোনও বাহারি চুলের কায়দাও নয়। বছরের শুরুতে হাসপাতালের পোশাকে ফ্রেমবন্দি হলেন উরফি জাভেদ। মুখে লাগানো অক্সিজেন মাস্ক। হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। বৃহস্পতিবার সমাজমাধ্যমের পাতায় নিজের এমনিই একটি ছবি পোস্ট করেন। যদিও পরে সেই পোস্ট নিজেই মুছে ফেলেন তিনি। উরফিকে এ অবস্থায় দেখে হতচকিত তাঁর অনুরাগীরা। সকলেরই প্রশ্ন কী হয়েছে তাঁর? তিনি কি খুবই অসুস্থ হয়ে পড়েছেন? উরফির ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠরাও তাঁর ছবি দেখে চিন্তিত। অনেকে মন্তব্যও করেছেন। কিন্তু আদতে তাঁর কী হয়েছে, সে কথা খোলসা করেননি উরফি। এর আগে ২০২২ সালের অগস্ট মাসে এক বার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। জ্বর না কমায় তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। এ বারেও কি তেমনই কিছু হল? তা বোঝা যাচ্ছে না।

উল্লেখ্য, গত কয়েক বছরে তাঁর পোশাক এবং ফ্যাশনের জন্য বহু বার বিতর্কে জড়িয়েছেন উরফি। সম্প্রতি তাঁকে অন্য অবতারে দেখে অবাক হয়েছিলেন অনেকেই। মুম্বইয়ের একটি হোটেলে গ্রাহকদের খাবার পরিবেশন করতে দেখা গিয়েছিল তাঁকে। যে ভিডিয়ো ছড়িয়ে সমাজমাধ্যমের পাতায়। পরনে সাদা শার্ট, পেন্সিল স্কার্ট হাতে কখনও পানীয়, কখনও খাবার, টেবিলে টেবিলে ঘুরে খাবারের বরাত নিচ্ছেন তিনি। ইনস্টাগ্রামেই এই ভিডিয়ো পোস্ট করে উরফি লিখেছিলেন, ‘‘কোনও কাজই ছোট-বড় না, কিছু ক্ষণের জন্য রেস্তরাঁয় খাবার পরিবেশন করলাম। এ দিন কাজ করে যে অর্থ পেলাম, তাঁর গোটাটাই দান করছি ক্যানসার আক্রান্তদের চিকিৎসাদের জন্য। আগামী দিনে এমন কাজ আরও করব।’’ তবে হাসপাতালের বিছানায় উরফিকে দেখে মনখারাপ অনেকেরই। তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Model-Actress Hospitalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE