Advertisement
১৩ জুলাই ২০২৪
Urfi Javed

পিটিয়ে মেরে ফেলার হুমকি! সহকারী পরিচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন উরফি

খেপে যান নীরজের সহকারী। তাঁর মতে, উরফির স্পর্ধা মাত্রাধিক! তিনি নীরজকে অসম্মান করছেন বলে দাবি সেই ব্যক্তির। উরফিকে কী কী বলেন সেই ব্যক্তি?

Uorfi Javed says someone from Neeraj Pandey\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s office is harassing her

উরফির দাবি, এক ব্যক্তি তাঁকে ফোন করে পিটিয়ে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ০৮:১৪
Share: Save:

ফোনে হুমকি পেয়ে রবিবার থানায় যেতে হল উরফি জাভেদকে। শরীর ভাল নেই উরফির, সর্দিতে কাবু। ঠোঁট ফুলে ঢোল। সেই অবস্থায় থানার বাইরে গাড়িতে বসে থাকতে দেখা যায় তাঁকে। উরফির দাবি, এক ব্যক্তি তাঁকে ফোন করে পিটিয়ে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। অভিযুক্ত নাকি পরিচালক নীরজ পাণ্ডের অফিসে কাজ করেন!

উরফি সমাজমাধ্যমেও বিশদে জানান গোটা ঘটনা। লিখেছেন, “নীরজ পাণ্ডের অফিস থেকে কেউ এক জন আমায় ফোন করেছিলেন। তাঁর দাবি, তিনি নীরজের সহকারী এবং নীরজ আমার সঙ্গে দেখা করতে চান, সেই বার্তাই তিনি দিচ্ছেন।” এর পর, উরফি সেই ব্যক্তিকে জানান, দেখা করার আগে যে কাজের জন্য ডাকা হচ্ছে, তা নিয়ে বিশদ বিবরণ দিতে। এতেই নাকি খেপে যান সেই সহকারী পরিচালক। তাঁর দাবি, উরফির স্পর্ধা মাত্রাধিক! তিনি নীরজকে অসম্মান করছেন বলে দাবি সেই ব্যক্তির। উরফিকে কী কী বলেন সেই ব্যক্তি? উরফির কথায়, “আমাকে বলল, আমার গাড়ির নম্বর জানে। সব কিছু জানে আমার সম্পর্কে। তার পরই বলল, যে ধরনের পোশাক আমি পরি তাতে আমায় পিটিয়ে মেরে ফেলা উচিত। সবটাই হল আমি দেখা করার আগে বিশদ জানতে চেয়েছিলাম বলে।”

দেখা করার আগে যে কাজের জন্য ডাকা হচ্ছে, তার বিশদ বিবরণ চান উরফি, এতেই নাকি খেপে যান সেই সহকারী পরিচালক।

দেখা করার আগে যে কাজের জন্য ডাকা হচ্ছে, তার বিশদ বিবরণ চান উরফি, এতেই নাকি খেপে যান সেই সহকারী পরিচালক। ছবি-ইনস্টাগ্রাম

নীরজ যদিও এখনও অবধি এই পোস্টে কোনও মন্তব্য করেননি। ‘আ ওয়েডনেসডে’, ‘বেবি’ এবং ‘স্পেশাল ২৬’-এর মতো জনপ্রিয় ছবির পরিচালক নীরজ। এই প্রথম নয়, আগেও খুনের হুমকি পেয়েছেন উরফি। গত বছর ডিসেম্বরে অশ্লীল ভিডিয়ো পাঠিয়ে মডেল-তারকাকে প্রাণে মারার কথা বলেছিল এক ব্যক্তি। সেই অভিযোগ নথিভুক্ত হওয়ার পর ঘটনার তদন্ত চলছে এখনও। তার মধ্যে আবার এক অভিযোগ পুলিশের খাতায় নথিভুক্ত করলেন উরফি।

তিনি যে অসুস্থ তার প্রমাণ মিলেছিল গতকালই। নিজের বুকের ‘এক্স-রে’র প্লেটের ছবি পোস্ট করেছিলেন তিনি। জ্বর হয়েছে, সে কথা মুখে না বললেও বোঝা যাচ্ছে। কিন্তু ভাইরাল জ্বর না কোভিডের কামড়, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Death threat Neeraj Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE