Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Urfi Javed

সাইকেলের চেন দিয়ে? সত্যি! বন্ধুর রসিকতায় শর্টস ছেড়ে নতুন পোশাক উরফির

অসম্ভব বলে কিছুই নেই উরফির অভিধানে। বন্ধুর দেওয়া চ্যালেঞ্জেও নিজের উদ্ভাবনী ক্ষমতা ঝালিয়ে নিলেন ‘ফ্যাশনিস্তা’।

সাইকেলের চেন দিয়েই বানিয়ে ফেললেন পোশাক!

সাইকেলের চেন দিয়েই বানিয়ে ফেললেন পোশাক! ছবি-সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৬:২৫
Share: Save:

ক্যাসেটের ফিতে দিয়ে যদি পোশাক বানানো যেতে পারে, তবে সাইকেলের চেন দিয়েই বা নয় কেন! বন্ধুর দেওয়া চ্যালেঞ্জেও নিজের উদ্ভাবনী ক্ষমতা ঝালিয়ে নিলেন ‘ফ্যাশনিস্তা’।

Advertisement

শুক্রবার এক চমকপ্রদ ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় উরফিকে। যেখানে শুরুতে কালচে-সবুজ শর্টস আর টপে লাল রঙের একটি সাইকেল চালাচ্ছিলেন তিনি। এর পরই নতুন ফন্দির প্রয়োগ। সাইকেলের চেন দিয়েই বানিয়ে ফেললেন পোশাক। শরীর ঢেকে ফেললেন টপ আর স্কার্টের ধরনে। ভাল করে খতিয়ে না দেখলে বোঝার উপায়ই নেই যে, উরফির নতুন পোশাক আসলে সাইকেলের চেন দিয়েই তৈরি!

ভিডিয়ো পোস্ট করে উরফি লিখেছেন, “সাইকেলের চেন! আমিও ভাবিইনি এ দিয়ে পোশাক বানাবো! আমার মাথা থেকেও আসেনি। এক বন্ধু স্রেফ মজা করে বলেছিল, ‘আরে এ তো সাইকেলের চেন দিয়েও জামা বানিয়ে দেয়!’ আমি তখন মনে করলাম... দাঁড়াও! বানাইনি বটে, কিন্তু বানাতে তো পারি!”

যেই ভাবা সেই কাজ। পোশাক তৈরি! মাথা খাটালে অসম্ভব বলে যে কিছুই নেই! আবারও প্রমাণ করে দিলেন উরফি।

Advertisement

লোকে তাঁকে ভাল বলুক, বা মন্দ— চর্চায় থাকাই তাঁর কাজ। পড়াশোনা শেষ করে দিল্লিতে এক বার এক ফ্যাশন কোর্সের অংশ হয়েছিলেন কয়েক মাস। তাতেই নাকি তাঁর মগজাস্ত্রে এত শান! তবে, ফন্দি ঘুরত আগে থেকেই। যত দিন যাচ্ছে পোশাক-নিরীক্ষায় আরও বেশি মজা পাচ্ছেন প্রাক্তন ‘বিগ বস’ তারকা।

এরই মধ্যে যোগ দিয়েছেন রিয়্যালিটি শো ‘স্প্লিট্‌সভিলা’-য়। সেখানে নানা বিতর্কিত মন্তব্য করে বার বার শিরোনামে চলে আসছেন তিনি। কিছু দিন আগেই একটি রাউন্ডে প্রশ্নের উত্তর দেওয়ার সময় বলেছেন, তাঁর সঙ্গে কেউ প্রতারণা করলে তাঁর যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে নেবেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.