Advertisement
১৭ মে ২০২৪
Urfi Javed

দুবাইয়ে ঘুরতে গিয়ে অসুস্থ উরফি, ভর্তি হাসপাতালে, কী হয়েছে অভিনেত্রীর?

ছকভাঙা পোশাকে কী ভাবে প্রচারের আলো টেনে নিতে হয়, ভালই জানেন উরফি জাভেদ। চোখের তলায় কালো ছোপ, এলোমেলো চুলে হাসপাতাল থেকে ছবি দিলেন অভিনেত্রী।

এ কেমন রূপ উরফির।

এ কেমন রূপ উরফির। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৯:৩৪
Share: Save:

সপ্তাহ খানেক ধরে দুবাইয়ে রয়েছেন উরফি জাভেদ। সেখানেই ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী। রবিবার সন্ধ্যায়ও দুবাই থেকে ছবি দেন তিনি। তবে সোমবার উরফিকে দেখা গেল অন্য রূপে। চোখের তলায় কালি পড়ে গিয়েছে। উস্কোখুস্কো চুলে হাসপাতালের বিছানায় বসে রয়েছেন উরফি।

এমনিতে সব সময়ে ফিটফাট থাকেন উরফি। হঠাৎ তাঁকে এ ভাবে দেখে তাই উদ্বিগ্ন অনুরাগীরা। কী এমন হল, যে হাসপাতালে ভর্তি হতে হল উরফিকে?

ছকভাঙা পোশাকে কী ভাবে প্রচারের আলো টেনে নিতে হয়, ভালই জানেন উরফি জাভেদ। এ বার অবশ্য কোনও প্রচারের কৌশল নয়, সত্যি অসুস্থ তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, ল্যারিংজাইটিসে ভুগছেন তিনি। মূলত গলায় সমস্যা। চিকিৎসকরা জানিয়েছেন, এ হল এক ধরনের সংক্রমণ, যার ফলে গলা ফুলে যায়। কণ্ঠস্বর বদলে যায়। এ ক্ষেত্রে কম কথা বলাই সেরে ওঠার একমাত্র উপায়। তাই উরফিকে কয়েক দিন কথা না বলার পরামর্শই দিয়েছেন চিকিৎসকরা।

অন্য দিকে, খুন ও ধর্ষণের হুমকির কথা অবশেষে পুলিশকে জানিয়েছেন উরফি। রবিবারই উরফি নিজের টুইটার অ্যাকাউন্টে অভিযোগ জানান, প্রতিনিয়ত তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দিচ্ছে কেউ। সেই ব্যক্তি উরফির পরিচিতই। গত কয়েক দিন ধরে তাঁকে অশ্লীল অডিয়ো-বার্তা পাঠানো হচ্ছে বলে অভিযোগ। দেশে না থাকায় প্রথমে পুলিশে অভিযোগ জানাননি তিনি। অবশেষে আর কোনও পথ না পেয়ে গোরেগাঁও থানার পুলিশকে ট্যাগ করে টুইট করেন উরফি। টুইটেই বিষয়টি জানতে পারে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Dubai Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE