Advertisement
০৫ মে ২০২৪
Urfi Javed

মুম্বইয়ের রেস্তরাঁয় ঢুকতে দেওয়া হল না উরফিকে! প্রকাশ্যে বচসায় জড়ালেন পোশাক শৌখিনী

পোশাকের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন উরফি, খুনের হুমকি পর্যন্ত পেয়েছেন। তবে এ বার যে হয়রানি হল সেই ক্ষোভ উগরে দিলেন সমাজমাধ্যমের পাতায়।

Picture of urfi javed

রেস্তরাঁয় ঢুকতে বাধা, প্রকাশ্যে বচসায় জড়ালেন উরফি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২০:২৩
Share: Save:

নিত্যনতুন পোশাকের কারণেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তিনি। কখনও দড়ি দিয়ে, কখনও আবার রাংতা জড়িয়ে লজ্জা নিবারণ করেছেন। পোশাকের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন উরফি। খুন, ধর্ষণের হুমকিও পেয়েছেন। অনেক সময় আবার পরিস্থিতি বিশেষে ক্ষমা চাইতেও বাধ্য হয়েছেন এই পোশাক শৌখিনী। এ বার উরফিকে নিয়ে নয়া বিতর্ক। পোশাকের কারণেই নাকি রেস্তরাঁয় ঢুকতে দেওয়া হল না উরফিকে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানান এই বছর ছাব্বিশের পোশাক শৌখিনী। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানেই দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে একটি রেস্তরাঁয় ঢুকলেন তিনি। সেখানেই জায়গা দেওয়া হল না উরফিকে, সরাসরি হোটেল কর্তৃপক্ষের সঙ্গে বচসায় জড়ান তিনি।

এর আগেও মুম্বইতে বাড়ি ভাড়া পাচ্ছিলেন না বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। এ বার রেস্তরাঁয় নিষিদ্ধ তিনি! উরফি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘‘এটা কি সত্যিই ২১ শতকের মুম্বই? আমাকে আজ একটি রেস্তরাঁয় প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। কারও যদি আমার পোশাক পছন্দ না হয়, তা নিয়ে আমার কিছু বলার নেই। তবে আমার সঙ্গে এ ধরনের আচরণ মোটেই গ্রহণযোগ্য নয়। পোশাকের জন্যই যে এটা ঘটেছে সেটা স্বীকার করুন! কোনও অজুহাত দেবেন না। বিরক্তিকর!’’ নিজের এই পোস্টটি রেস্তরাঁ কর্তৃপক্ষের নজরেও এনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE