Advertisement
০৫ মে ২০২৪
Urfi Javed

বাস্কেটে লজ্জা নিবারণ, সলমন খানের সিনেমার সঙ্গে তুলনায় উরফি!

যে কোনও উপকরণ গুরুত্ব পায় উরফির কাছে, সে কাচের টুকরো হোক বা কাপড় শুকোতে দেওয়ার ক্লিপ। তা দিয়ে পোশাক বানিয়ে চমকে দেন। তবে সম্প্রতি রেস্তরাঁয় ঢুকতে গিয়ে বাধা পেয়েছেন তিনি।

Urfi Javed Covers Her Modesty With A Fruit Basket

পোশাকের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন উরফি। খুন, ধর্ষণের হুমকিও পেয়েছেন। ছবি—ফেসবুক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৫:৫৩
Share: Save:

উপহারে পাওয়া খাবারের ঝুড়িকেও জামা করে গায়ে পরে নিলেন উরফি জাভেদ। সব কিছুই যে অঙ্গে তোলা যায়, তা উরফির চেয়ে ভাল কে জানেন! যে কোনও জিনিস দিয়েই পোশাক বানিয়ে ফেলতে ওস্তাদ উরফি, বুদ্ধি থাকলেই উপায়। ঠিক সে ভাবেই সলমন খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির তুলনাও টেনে ফেললেন উরফি তাঁর নতুন পোশাকে। কী রকম?

দেখা যায়, একটি বাস্কেট দিয়ে লজ্জা ঢেকেছেন মডেল-তারকা। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “কিসি কা বাস্কেট, কিসি কি আউটফিট”, এইটুকু পড়ে সদ্য মুক্তি পাওয়া সলমনের ছবির কথাই মনে পড়বে। তবে গূঢ় অর্থটুকুও বেশ উরফিসুলভ। বাংলা করলে দাঁড়ায়, “কারও কাছে যেটা নিছক ঝুড়ি, অন্য কারও কাছে সেটাই পোশাক”। এ ভাবেই যে কোনও উপকরণ গুরুত্ব পায় উরফির কাছে, সে কাচের টুকরো হোক বা কাপড় শুকোতে দেওয়ার ক্লিপ।

পোশাকের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন উরফি। খুন, ধর্ষণের হুমকিও পেয়েছেন। অনেক সময় আবার পরিস্থিতি বিশেষে ক্ষমা চাইতেও বাধ্য হয়েছেন এই পোশাক-শৌখিনী। এ বার উরফিকে নিয়ে নয়া বিতর্ক। পোশাকের কারণেই নাকি রেস্তরাঁয় ঢুকতে দেওয়া হয়নি উরফিকে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানান এই বছর ছাব্বিশের পোশাক-শৌখিনী। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে একটি রেস্তরাঁয় ঢুকলেন তিনি। সেখানেই জায়গা দেওয়া হল না উরফিকে, সরাসরি হোটেল কর্তৃপক্ষের সঙ্গে বচসায় জড়ান তিনি। এর পর এক খাবার সরবরাহকারী অ্যাপে এ বিষয়ে অভিযোগ জানালে সেই সংস্থা থেকে উরফিকে এক বাস্কেট উপহার পাঠানো হয়। সেই বাস্কেটটিই পোশাক হিসাবে ব্যবহার করেন উরফি। তুলনা টেনে মনে করিয়ে দেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির কথা। সলমন অভিনীত সে ছবি যদিও বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারেনি।

উরফির পোস্টের নীচে তাই মন্তব্য ভেসে আসে, “সিনেমাও ফ্লপ, তুমিও ফ্লপ! ঠিকই আছে।” আবার কেউ লেখেন, “আরে আমাদের বাস্কেট চুরি করে নিয়েছে উরফি! মা খুঁজছে, আমাকে বকছে।” এমন নানা ধরনের মন্তব্যের বন্যা উরফির ঝুড়িবেশ দেখে।

https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FOfficialUrf7i%2Fposts%2Fpfbid031XHHrcUCdhqiwsmnDKEKnZDQhhZdkpnBaF8Qs81RarLBpxUVPVyQp8j2eqR1s1hGl&show_text=true&width=500

এর আগে পোশাকের কারণেই মুম্বইতে বাড়িভাড়া পাচ্ছিলেন না বলে ক্ষোভ প্রকাশ করেন উরফি। সম্প্রতি রেস্তরাঁয় ঢুকতে গিয়েও বাধা পেয়েছেন। নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘‘এটা কি সত্যিই ২১ শতকের মুম্বই? কারও যদি আমার পোশাক পছন্দ না হয়, তা নিয়ে আমার কিছু বলার নেই। তবে আমার সঙ্গে এ ধরনের আচরণ মোটেই গ্রহণযোগ্য নয়। বিরক্তিকর!’’ নিজের এই পোস্টটি রেস্তরাঁ কর্তৃপক্ষের নজরেও এনেছেন তিনি। তার পরেই দিলেন খাবারের বাস্কেটের পোশাকের পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE