Advertisement
০৭ মে ২০২৪
Urfi Javed

বোতামখোলা জিন্‌সের ফাঁকে ভি আকৃতি উপত্যকা, দিব্যি রাস্তায় ঘুরছেন উরফি!

দুবাই-সমস্যা অতীত। উরফি আবার স্বমহিমায়। বোতামখোলা জিন্‌স পরেই বেরিয়ে পড়লেন রাস্তায়।

শুক্রবার নতুন ভিডিয়ো নিয়ে এলেন ‘ফ্যাশনিস্তা’। দেখা যায়, ক্যান খোলার ছিপি দিয়েই বানিয়ে ফেলেছেন ঊর্ধ্বাঙ্গের আবরণ।

শুক্রবার নতুন ভিডিয়ো নিয়ে এলেন ‘ফ্যাশনিস্তা’। দেখা যায়, ক্যান খোলার ছিপি দিয়েই বানিয়ে ফেলেছেন ঊর্ধ্বাঙ্গের আবরণ। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৬:১২
Share: Save:

ধাতব ক্যান থেকে ঠান্ডা পানীয় তো সবাই খান। তার পর সেই ক্যানের কথা আর কেউ কি মনে রাখেন! কিন্তু উরফি জাভেদের কাছে কোনও উপকরণই তুচ্ছ নয়। তাঁর মাথায় ঠিক খেলে গেল ফন্দি।

শুক্রবার নতুন ভিডিয়ো নিয়ে এলেন ‘ফ্যাশনিস্তা’। দেখা যায়, ক্যান খোলার ছিপি দিয়েই বানিয়ে ফেলেছেন ঊর্ধ্বাঙ্গের আবরণ। কালো অন্তর্বাসের উপর দিব্যি ঝকঝক করছে ক্যানের টপ, যার এক দিকে আস্তিনও রয়েছে, আর এক দিকে নেই। একঝলক দেখলে শীতের পার্টিতে যাওয়ার ছোট শ্রাগ মনে হতে পারে। কিন্তু ভাল করে দেখলেই বোঝা যাবে, একটু আগে যে ক্যান খুলে পানীয় খাচ্ছিলেন, সেখান থেকেই এসেছে এই ফন্দি।

ঘরের পোশাক বদলে উরফি তখন সেই ক্যানের ছিপির সজ্জায়। আর সঙ্গে পরেছেন কালো জিন্‌স। তবে সেখানেও চমক। প্যান্টের বোতাম কিংবা চেন আটকানোর প্রয়োজন বোধ করেননি। সে ভাবেই বেরিয়ে পড়লেন রাস্তায়। নাভির নীচে আরও অনেকখানি খোলা। ভি আকৃতির উপত্যকায় চোখ বুলিয়ে লজ্জায় পড়ে গেলেন পথচারীরাও। তবে উরফি নির্বিকার।

তাঁকে নিয়ে সপ্তাহব্যাপী চলা দুবাই-সমস্যা এক ফুঁয়ে অতীত। নিরাপদে মুম্বইয়ে ফিরে এসেছেন উরফি। এসেই আবার স্বমহিমায়।

বৃহস্পতিবার রাতেও একটি ভিডিয়ো পোস্ট করে চমকে দিয়েছিলেন মডেল-তারকা। দেখা গিয়েছিল, গরাদ ধরে দাঁড়িয়ে আছেন। মুখে বলছিলেন, “দেশবাসী আমায় যে ভাবে দেখতে চায়।” তবে সবটুকু ছিল সম্পাদনার কারসাজি। উরফি চলেন নিজের মতেই, আগামী দিনেও চলবেন, সেই বার্তাই ভাগ করে নিয়েছিলেন গতকাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE