Advertisement
২৮ মে ২০২৪
Urfi Javed

খোলা বুকে ব্রোচের ঝুলুরি, কোমরে অন্তর্বাসের রেখা, বেণী দুলিয়ে ঝুলছেন অনাবৃত উরফি!

ঊরু থেকে এক পাশ উন্মুক্ত। সে ভাবেই পোল থেকে ঝুলছেন উরফি। যেন এখনই পোলডান্স করে উঠবেন। কিন্তু করলেন না তেমন কিছু। শুধু ঝুললেন আর দোল খেলেন।

Urfi Javed flaunts her new look in black dgtl

শরীরী বিভঙ্গে আঁচ বাড়ালেন উরফি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:১০
Share: Save:

কপাল থেকে শুরু করে পায়ের পাতা অবধি ব্রোচের সাজে ধরা দিলেন উরফি জাভেদ। কপালে মঙ্গলটিকার বদলে কালো ব্রোচ। লম্বা বেণী ঝুলিয়ে নিয়েছেন কৃত্রিম চুল দিয়ে। তাতেও পরতে পরতে অলঙ্কারের রিনিঝিনি। বেল্ট থেকেও ঝুলছে ব্রোচের নকশা। সেই বেল্ট অবশ্য কোমরে নয়, বুকে বেঁধেছেন উরফি। স্তনযুগল ঢাকা পড়েনি তাতে। তবু সাজ সম্পূর্ণ হয়েছে মডেল-তারকার।

নিম্নাঙ্গে বাঘছাল রঙের অন্তর্বাসের ফিতে উরফির নতুন সাজকে আরও এক মাত্রা দিয়েছে। প্যান্টির ভিতর গুঁজে নিয়েছেন কালো বস্ত্রখণ্ড। সেটিই কুঁচি দিয়ে ঘুরিয়ে পরা কোমরের নীচে। ঊরু থেকে এক পাশ উন্মুক্ত। সে ভাবেই পোল থেকে ঝুলছেন উরফি। যেন এখনই পোলডান্স করে উঠবেন। কিন্তু করলেন না তেমন কিছু। শুধু ঝুললেন আর দোল খেলেন। বাহু অবধি স্বচ্ছ কালো দস্তানা। তাতে অভ্রের ঝিলমিল। হাতে হাত বুলিয়ে আরও আবেদন রাখলেন শরীরী বিভঙ্গে।

সেই ভিডিয়ো পোস্ট করে আবার স্পটলাইট কেড়ে নিয়েছেন উরফি। ক্যাপশনে বড়াই করে লিখেছেন, “ব্রোচের সাজে উরফিকেশন।’’ যে কোনও স্বাদের যে কোনও সাজ উরফির মস্তিষ্কের ছোঁয়ায় এমনই যে অভিনব হয়ে উঠবে, সেই ইঙ্গিতই রয়েছে লেখায়। ভিডিয়ো তো ভাইরাল, সেই সঙ্গে বিস্ময়ে হতবাক অনুরাগী থেকে শুরু করে নিন্দক। উরফির নতুন চমকে মন্তব্য করার ভাষা পাচ্ছেন না কেউ।

উরফির মাথায় যে কোন দিন কী ফন্দি চাপে, তা আগে থেকে টের পাওয়ার জো নেই। তাঁর উপস্থিতি মাত্রেই চমক। পথে বেরোলে আলোকচিত্রীরা ছেঁকে ধরেন উরফিকে। কথাও যা বলেন, তাতেও শিরোনাম কেড়ে নেন তারকা। এক বার সাংবাদিকদের বলেছিলেন, ‘‘তোমাদের কথা ভেবেই বেড়াতে যাই না বেশি দিনের জন্য, তিন মাস আমায় না পেলে খবর করবে কী নিয়ে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress new look
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE