Advertisement
০১ মে ২০২৪
Urfi Javed Arrest

পুলিশের হাতে গ্রেফতার উরফি জাভেদ! স্বল্পবসনা হওয়ার কারণেই কি? ভিডিয়ো ঘিরে জল্পনা

শুক্রবার সকালে সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে উরফির সঙ্গে কথা বলছেন দু’জন মহিলা পুলিশ আধিকারিক। এর পরেই তাঁকে গ্রেফতার করা হয় বলে জল্পনা উঠেছে।

urfi javed.

উরফি জাভেদ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ০৮:৫৮
Share: Save:

মুম্বই পুলিশের হাতে গ্রেফতার বিতর্কিত মডেল তথা রিয়্যালিটি শো খ্যাত উরফি জাভেদ! শুক্রবার সকালে প্রকাশ্যে আসা একটি ভিডিয়োয় দেখা গিয়েছে উরফির সঙ্গে কথা বলছেন দু’জন মহিলা পুলিশ আধিকারিক। এক জন উরফিকে জিজ্ঞাসা করেন, ‘‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’’ উরফিকে তাঁদের সঙ্গে থানায় যেতে বলতেও দেখা যায় এক পুলিশ আধিকারিককে। কিছু ক্ষণ বাদানুবাদ চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তোলেন ওই দুই আধিকারিক। এর পরেই উরফিকে গ্রেফতারির জল্পনা উঠেছে। যদিও তাঁকে সত্যিই গ্রেফতার করা হয়েছে কি না, তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

‘ভাইরাল ভায়ানি’ নামের একটি পরিচিত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি কফি শপে বসেছিলেন উরফি। হঠাৎ একটি পুলিশের গাড়ি দোকানের সামনে এসে দাঁড়ায়। গাড়ি থেকে দু’জন মহিলা পুলিশ আধিকারিক উরফিকে দোকানের বাইরে ডেকে পাঠান। এর পর তাঁরা উরফিকে তাঁদের সঙ্গে থানায় যেতে বলেন। কেন তাঁকে থানায় যেতে বলা হচ্ছে? উরফির প্রশ্ন শুনে এক জন পুলিশ আধিকারিককে বলতে শোনা যায়, ‘‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’’ এর পর পুলিশের সঙ্গে কিছু ক্ষণ বাগ্‌বিতণ্ডা চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তুলতে দেখা যায় ওই দুই মহিলা পুলিশ আধিকারিককে। পুলিশের গাড়ির কাছে এক জন পুরুষ পুলিশ আধিকারিক থাকলেও তাঁকে উরফির কাছে যেতে দেখা যায়নি।

ভিডিয়োটি সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতেই তা নিয়ে হইচই পড়ে গিয়েছে। উরফির অনুগামীদের একাংশ তাঁর ‘গ্রেফতারি’ নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন। যদিও কেউ কেউ এটিকে নিছকই ‘প্র্যাঙ্ক’ বা মশকরা বলে উল্লেখ করেছেন।

উল্লেখ্য যে, খোলামেলা পোশাক পরে বহু বার বিতর্কের মুখে পড়েছেন উরফি। গত মাসে বান্দ্রা থানায় তাঁর বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করা হয়েছিল বলে সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছিল। তখন উরফি নিজে থেকেই থানায় গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE