Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: নতুন রূপে উরফি, মাথা ভর্তি তেল, সম্পূর্ণ শরীর ঢেকে মুম্বই ছাড়ছেন কেন?

কখনও পিঠ খোলা পোশাক, কখনও বা সেফটি পিন দিয়ে বানানো জামা, কখনও আবার নিজের ছবি দিয়ে পোশাক তৈরি করে শরীর ঢেকেছেন উরফি জাভেদ। কিন্তু উরফি ছকভাঙা মেয়ে। নিজের কায়দাকেও ভেঙে বেরিয়ে আসতে পারেন। সম্প্রতি তেমনই কাণ্ড করলেন মডেল-অভিনেত্রী। কী করলেন তিনি? পাপারাৎজিদের দৌলতে সেই ভিডিয়ো প্রকাশ্যে।

উরফি জাভেদ

উরফি জাভেদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৭:০১
Share: Save:

বিমানবন্দরে উরফি জাভেদ। এই একটি বাক্যের পরেই মানুষ আগ্রহী হয়ে পড়েন। প্রশ্ন জাগে, এ বার কোন কায়দার পোশাক পরেছেন তিনি? যে কায়দার পোশাকই পরুন না কেন, ভক্তরা জানেন, উরফি খোলামেলা থাকতেই পছন্দ করেন। কখনও পিঠ খোলা পোশাক, কখনও বা সেফটি পিন দিয়ে বানানো জামা, কখনও আবার নিজের ছবি দিয়ে পোশাক তৈরি করে শরীর ঢেকেছেন তিনি।

কিন্তু উরফি ছকভাঙা মেয়ে। নিজের কায়দাকেও ভেঙে বেরিয়ে আসতে পারেন। সম্প্রতি তেমনই কাণ্ড করলেন মডেল-অভিনেত্রী।

প্রথম বার তাঁকে সম্পূর্ণ শরীর ঢাকা পোশাকে দেখে চমকে গিয়েছেন ভক্তরা। কেউ কেউ আবার দিনটিকে ক্যালেন্ডারে লাল কালি দিয়ে গোল করে রাখার ইচ্ছেপ্রকাশ করেছেন।

উরফিকে মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গিয়েছে নতুন রূপে। পরনে লম্বা ঢিলেঢালা হাতাকাটা পোশাক। তার উপরে চাপিয়েছেন ডেনিমের জ্যাকেট। মুখে নেই রূপটান। চুল বাঁধা অগোছালো করে।

পাপারাৎজিদের সামনে আসতেই মুখ ঢেকে ফেলেন উরফি। পাপারাৎজিদের সঙ্গে গল্প করতে করতে গেটের দিকে এগোতে থাকেন তিনি। জানা যায়, মাথায় তেল মেখে রওনা দিয়েছেন। একদম সাজগোজ করেননি বলেই ক্যামেরা থেকে দূরে পালাচ্ছেন উরফি। কিন্তু হঠাৎ রূপ বদলে ফেলার কারণ কী? উত্তর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Mumbai Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE