Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Urfi Javed

Urfi Javed: ঋতুস্রাব হলে ছোঁয়া যায়? অনুরাগীর কটাক্ষে অবাক কাণ্ড উরফির!

উরফির অভিনব সাজ চমকে দিল সবাইকে। কী এমন হল? তারকার সাফ জবাব, ‘পিরিয়ড’।

 ঋতুস্রাবের সময় নতুন করে আবিষ্কার করা গেল বিতর্কিত, চেনা উরফিকে।

ঋতুস্রাবের সময় নতুন করে আবিষ্কার করা গেল বিতর্কিত, চেনা উরফিকে।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৪:৪৫
Share: Save:

মঙ্গলবার বিমানবন্দরে উরফি জাভেদকে দেখে তাজ্জব হওয়ার পালা। নিরীক্ষামূলক ধরাচুড়ো ছেড়ে এ কী বেশ তাঁর! সাদা সালোয়ার কামিজের উপর ফিনফিনে নীল ওড়নায় তাঁকে একেবারে অন্যরকম দেখাচ্ছিল। হঠাৎ কী ব্যাপার?

জনৈক চিত্রগ্রাহক জিজ্ঞেস করলেন, "আপনার কি শরীর খারাপ?" উরফি সঙ্গে সঙ্গে জবাব দিলেন, "পিরিয়ড হয়েছে। প্রথম দিন।"

আর এক চিত্রগ্রাহক একটু সাহস সঞ্চয় করে উরফির মনোভাব জেনে নিতে চাইলেন। জিজ্ঞেস করলেন, ঋতুস্রাব চলাকালীন নারীরা কি ছোঁয়ার অযোগ্য হয়ে ওঠেন?

উরফি এ বারও সপ্রতিভ। সামনে এগিয়ে ছুঁয়ে দিলেন সেই চিত্রগ্রাহককে। বললেন, "এটা দশম শতক নাকি? কোন যুগে বাস করেন? এখনকার বিশ্বে এ সব ধারণার অস্তিত্ব নেই।"

সেই ভিডিয়ো নেট দুনিয়ায় প্রকাশ্যে আসতেই কটাক্ষের ঝড় বইল ফের। কী নির্লজ্জ উরফি! ছিঃ! সে কথাই বলতে লাগলেন একাংশ।

আর এক দল খেয়াল করলেন উরফির অভিনব পোশাক। প্রশংসা করে লিখলেন, 'বেশ সুন্দর লাগছে কিন্তু এই সাজে।' যেন ঋতুস্রাবের সময় নতুন করে আবিষ্কার করা গেল বিতর্কিত, চেনা উরফিকে।

তবে কিছু পরেই ইনস্টাগ্রামে সরব হলেন মডেল-তারকা। বললেন, মানুষ রোজ তাঁর মৃত্যুকামনা করছেন। সিধু মুসে ওয়ালার বদলে উরফিকে খুন করা হল না কেন? সেই মন্তব্যও দেখতে হয়েছে তাঁকে।

স্ক্রিন শট নিয়ে সেই সব ঘৃণা উদ্রেককারী বক্তব্যও পোস্ট করলেন উরফি। তবে লোকে যা-ই বলুক, উরফি যে দমবার পাত্রী নন, আরও এক বার প্রমাণ করলেন। নিন্দকদের উদ্দেশে লিখলেন, 'অত সহজ নয়! আমি বাঁচতে এসেছি। আপনাদের প্রার্থনায় জোর কম।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE