Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Ushasie Chakraborty

Ushasie Chakraborty: কবীর সুমনের ‘সাড়া দাও’ এ বার জুন আন্টির গলায়, অভিনেত্রীর ইউটিউবে প্রকাশিত নতুন গান

খ্যাতনামীদের সঙ্গেও আড্ডা চলবে অভিনেত্রীর চ্যানেলে। ঊষসী তাঁর সহ-অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে কথাবার্তার ভিডিয়োও আপলোড করবেন।

ঊষসী চক্রবর্তী

ঊষসী চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৯:৫৫
Share: Save:

নিজের ইউটিউব চ্যানেল খুললেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। গান, কবিতা, সাহিত্য চর্চার জন্য নতুন মঞ্চ তৈরি করলেন ‘জুন আন্টি’। তারই প্রথম ভিডিয়োয় কবীর সুমনের গান গাইলেন ঊষসী। ‘উদাসীন থেকো না, সাড়া দাও’— এই গানটি ঊষসীর সব থেকে পছন্দের গান। কবীর সুমনকে শ্রদ্ধা জানিয়ে তাঁর লেখা, সুর দেওয়া এবং গাওয়া গানই প্রথম জায়গা পেল অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে। পড়ন্ত বিকেলে ছাদে ঘুরে গান গাইলেন ঊষসী। সঙ্গে গিটারে সুর তুললেন নীলাব্জ নিয়োগী। সঙ্গীতায়োজনও নীলাব্জেরই।

আনন্দবাজার অনলাইনকে ঊষসী বললেন, ‘‘অনেকে রান্না করে মন ভাল করেন, অনেকে আড্ডা মেরে, কেউ কেউ আবার বই পড়ে। আমার কাছে গান সে রকম। মন খারাপ, চিন্তা সব দূর হয়ে যায় গান করলে। তাই ভাবলাম একটা ইউটিউব চ্যানেল বানাই, যেখানে নিজের মতো করে গান গাইতে পারব। চর্চা থাকবে। তার উপরে অনুরাগীদের সঙ্গে সারাক্ষণ যোগাযোগ রাখতে পারব।’’

কেবল গান নয়, জগন্নাথ বসুর কাছে আবৃত্তি শিখেছেন ঊষসী। সেই চর্চাও অব্যাহত থাকবে ইউটিউব চ্যানেলে। তা ছা়ড়া তিনি কথাবার্তাও বলবেন নানা ধরনের মানুষের সঙ্গে। ঊষসীর কথায়, ‘‘আমার আশেপাশে এমন কিছু মানুষ রয়েছেন, যাঁদের হয়তো নাম-ডাক নেই তত, কিন্তু তাঁরা চুপিসাড়ে যে মহৎ কাজগুলো করে চলেছেন, সেই সব আমি সকলের সামনে নিয়ে আসতে চাইছি।’’ খ্যাতনামীদের সঙ্গেও আড্ডা চলবে অভিনেত্রীর চ্যানেলে। ঊষসী তাঁর সহ-অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে কথাবার্তার ভিডিয়োও আপলোড করবেন বলে ঠিক করেছেন। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের অনুরাগীরা ধারাবাহিকের সেট থেকে সরাসরি তাঁদের পছন্দের শিল্পীদের দেখতে পাবেন।

ঊষসী বহু বছর ধরেই শরীরচর্চা করেন। এমনকি ‘কেটল বেল’ নিয়ে শরীরচর্চা করে তিনি শংসাপত্রও পেয়েছেন। যাঁরা উৎসাহী, তাঁদের জন্য শরীরচর্চার ভিডিয়ো আপলোড করেবেন অভিনেত্রী। যেখানে ‘কেটল বেল’-এর ব্যায়ামও শেখাবেন তিনি। নিজের মতো করে বিভিন্ন ধরনের বিষয়বস্তুকেই তাঁর ইউটিউব চ্যানেলের মঞ্চে তিনি তুলে ধরবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE