Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Varun Dhawan-Natasha dalal

মুম্বইয়ে স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে বরুণ-নাতাশা, বাবা হতে চলেছেন কি অভিনেতা?

বিয়ের তিন বছর পার করতে চলেছেন বরুণ-নাতাশা। এ বার দুই থেকে তিন হতে চলেছেন তারকা যুগল, এমনই জল্পনা মায়ানগরীতে!

Varun dhawan and his wife natasha dalal spotted outside a gynae clinic, pregnancy rumour sparks

বরুণ-নাতাশার সুখী দাম্পত্যে কি শীঘ্রই আসছে নতুন মোড়? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৯:৪৮
Share: Save:

শনিবার মুম্বইয়ে স্ত্রী নাতাশা দালালের সঙ্গে এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে যেতে দেখা যায় অভিনেতা বরুণ ধওয়ানকে। চিকিৎসালয় থেকে বেরোনোর সময় অভিনেতাকে সস্ত্রীক ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। তার পর থেকেই গুঞ্জন, খুব শীঘ্রই খুশির খবর আসতে চলেছে ধওয়ান পরিবারে। জল্পনা, বাবা হতে চলেছেন বরুণ!

গত বছর ‘বিগ বস ১৬’-র মঞ্চে 'ভেড়িয়া' ছবির প্রচারে আসেন বরুণ। সেই সময় সঞ্চালক সলমন খান যখন প্রপ হিসাবে বরুণের হাতে একটি সফট টয় তুলে দেন, তখন থেকেই জল্পনা শুরু। সলমন উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” সেই সময় থেকেই খানিকটা ইঙ্গিত মিলেছিল।

২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। তাঁদের সুখী দাম্পত্যে কি শীঘ্রই আসছে নতুন মোড়? বলিউডে একের পর এক তারকাশিশুর আগমনের মাঝে বরুণের বাবা হতে চলার খবরও এখনই উদ্‌যাপন করতে চাইছেন অনুরাগীরা। তবে কুলুপ এঁটেছেন তারকা।সাধারণত মায়ানগরীতে তারকাদের সম্পর্ক থেকে শুরু করে বিয়ে— সবটাই আড়ালে রাখার চেষ্টা করা হয়। তাই আগে থেকে কেউই প্রকাশ্যে মুখ খুলতে চান না। যদিও বরুণের জীবনের এই সুখবর শুনতে উৎসুক তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Natasha dalal Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE