Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Varun Dhawan

বিয়ে শুরুর আগেই বেজে উঠল ঢোল

আগেই ঠিক ছিল গোধূলি লগ্নে বিয়ে করবেন বরুণ-নতাশা। দুপুর ২টো নাগাদ পুরোহিত এসে পৌঁছন।

বরুণ ধবন ও নতাশা দলাল।

বরুণ ধবন ও নতাশা দলাল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ২২:০১
Share: Save:

‘বরুশা’ নাকি ‘নাতারুন’—কী হবে তাঁদের জুটির নাম! সেটা এখনও ঠিক হয়নি। তবে সদ্যবিবাহিত বরুণ ধবন আর নতাশা দলালের বিয়ের ছবির আশায় হন্যে হয়ে অপেক্ষা করছেন দেশবাসী। কথা ছিল সন্ধ্যায় দেখা দেবেন নবদম্পতি। কিন্তু, সন্ধে পেরিয়ে রাত হয়ে গেলও দেখা মেলেনি বরুণ ধবন ও তাঁর স্ত্রী নতাশা দলালের। সংবাদ সংস্থার রিপোর্ট বলছে আটটার সময়ই বিয়ে শেষ হয়েছে বরুণ-নতাশার। ঠিক ওই সময়েই আলিবাগের ‘দ্য ম্যানসন হাউজ’র ভিতর থেকে বিভিন্ন রঙের আলোর ঝলক এসে পড়ছিল বাইরে। তবে ওই পর্যন্তই। বরুণ-নতাশার বিয়ের আর কোনও ঝলক ফ্রেমবন্দি করার সুযোগ পাননি ‘দ্য ম্যানসন হাউজ’-এর সামনে ভিড় করা ছবিশিকারিরা।

সকাল থেকেই টানা টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ নতাশার বিয়ে। সকাল থেকে বরুণ-নতাশার বিয়ের আসরে বাইরে ভিড় করেছিলেন পাপারাৎজিরাও। তবে রিসর্টের সামনে অতিথিদের যাওয়া আসা, গেটের ফাঁক ফোকর থেকে পাওয়া ছোট খাট মুহূর্ত ছাড়া আর কিছুই হাতে আসেনি তাঁদের। মাঝে ডিজাইনার মণীশ মালহোত্র, পরিচালক কুনাল কোহলি নিজেদের সামাজিক মাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন কিছু ছবি। তাতে তাঁদের পোশাক আশাকের খবর জানা গেলেও বাকি খবর পাওয়া যায়নি। অতিথি হিসাবে হাজির ছিলেন করণ জোহর। বিকেল চারটে নাগাদ সাদা কালো ডিজাইনার ট্র্যাক স্যুট পরে ‘দ্য ম্যানসন হাউজ’-এ এসে পৌঁছন তিনি। বরুণের প্রিয় বান্ধবী জোয়া মোরানিও সন্ধে ছ’টা নাগাদ নীল-সোনালি লেহেঙ্গায় সেজে হাজির হন বিয়ের আসরে। তবে এটুকুই। এর বেশি আর কোনও অতিথিকে দেখা যায়নি।

আগেই ঠিক ছিল গোধূলি লগ্নে বিয়ে করবেন বরুণ-নতাশা। সেই জন্যই বেছে নেওয়া আলিবাগের সাসওয়াল হ্রদের লাগোয়া এই রিসর্টকে। দুপুর ২টো নাগাদ পুরোহিতকে ঢুকতে দেখা যায় রিসর্টে। তারও কিছুক্ষণ পর ভিতর থেকে পাওয়া যায় ঢোলের আওয়াজ। পাঞ্জাবি রীতিতে বিয়েতে নাচগানের বড় ভূমিকা আছে। বিভিন্ন সূত্রে খবর ছিল সেই নাচগানের অনুষ্ঠানের আয়োজন করবেন করণ জোহর। থাকবেন জাহ্ণবী কপূর, আলিয়া ভট্ট, অর্জুন কপূররাও। শেষপর্যন্ত অবশ্য তাঁদের দেখা পাওয়া যায়নি।

জানা গিয়েছে, বিরুষ্কার বিয়ের আয়োজন করেছিল যে সংস্থা তারাই দায়িত্বে রয়েছে বরুণ নতাশার বিয়েরও। বিরুষ্কার বিয়েতেই শেষমুহূর্ত পর্যন্ত ভিতরের কোনও খবর বাইরে আসার উপায় ছিল না।এবারও কি তাহলে তেমনই হতে চলেছে। সেক্ষেত্রে যতক্ষণ না বরুণ নতাশা নিজেদের বিয়ের ছবি প্রকাশ করছেন, ততক্ষণ অপেক্ষাই ভরসা অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE