Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Varun Dhawan

বিয়েবাড়ি সরগরম

আলিবাগের উদ্দেশে রওনা দেওয়ার আগে ধওয়ন পরিবারের সদস্যরা নাতাশাদের বাড়িতে যাবেন ‘চুন্নি চড়ানা’ অনুষ্ঠানের জন্য।

বরুণ-নাতাশা

বরুণ-নাতাশা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ০০:৫৫
Share: Save:

জানুয়ারি মাসের ২৪ তারিখে আলিবাগে বিয়ে করতে চলেছেন বরুণ ধওয়ন ও নাতাশা দালাল। সঙ্গীত থেকে মেহন্দি সব অনুষ্ঠানই তারকাখচিত। শোনা যাচ্ছে, বরুণ-নাতাশার সঙ্গীতে কোরিয়োগ্রাফির দায়িত্বে আছেন কর্ণ জোহর। সঙ্গীতে জাহ্নবী কপূর, খুশি কপূর, সারা আলি খান, কিয়ারা আডবাণী থেকে শুরু করে পারফর্ম করবেন অর্জুন কপূর ও মালাইকা অরোরা জুটিও। আবার ক্যাটরিনা কাইফও পারফর্ম করবেন বলে শোনা যাচ্ছে সলমন খানের সঙ্গে। তবে গ্লাসগোয় শুটিং করছেন বলে কোভিড প্রোটোকল মেনে সোনম কপূর থাকতে পারবেন না বিয়েতে।

আলিবাগের উদ্দেশে রওনা দেওয়ার আগে ধওয়ন পরিবারের সদস্যরা নাতাশাদের বাড়িতে যাবেন ‘চুন্নি চড়ানা’ অনুষ্ঠানের জন্য। এই অনুষ্ঠানে লাল শাড়ি বা লহঙ্গা, লাল ওড়না, গয়না, মিষ্টি ও উপহার নিয়ে মেয়ের বাড়িতে যাওয়ার রেওয়াজ। নাতাশার মাথায় লাল ওড়না দিয়ে হবু পুত্রবধূকে আশীর্বাদ করবেন বরুণের মা। পরের দিনই বরুণ-নাতাশা সপরিবার পাড়ি দেবেন আলিবাগের উদ্দেশে। নাতাশার বিয়ের পোশাক তিনি নিজে ডিজ়াইন করলেও বরুণের বিয়ের পোশাক তৈরি করছেন ডিজ়াইনার কুণাল রাওয়াল। আলিবাগে কিহিম সমুদ্রসৈকতে গোধূলি লগ্নে বিয়ে হবে তাঁদের। পরে মুম্বই ফিরে এসে রিসেপশনও দেবে ধওয়ন পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Varun Dhawan Natasha dalal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE