Advertisement
২৪ এপ্রিল ২০২৪
varun dhawan

Varun Dhawan: বাবার অত্যাচার থেকে বাঁচতে চেয়ে আর্জি বরুণের কাছে, সাহায্যের আশ্বাস অভিনেতার

টুইট করে বরুণ ধবনের সাহায্য চেয়েছিলেন এক মহিলা ভক্ত। নিজের পরিবারেই নাকি অত্যাচারের শিকার তিনি। উদ্বিগ্ন অভিনেতা বাড়িয়ে দিয়েছেন ভরসার হাত।

বরুণ ধবন।

বরুণ ধবন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৯:৫৫
Share: Save:

প্রেম, বিয়ে, বিচ্ছেদ। বরুণ ধবনের নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’ গল্প বলবে সম্পর্কেরই। তার প্রচারে তুমুল ব্যস্ততার মাঝেই নায়ককে ভাবিয়ে তুলল সম্পর্কের এক অন্য রকম চেহারা। নিজের পরিবারেই লাগাতার অত্যাচারের শিকার এক মহিলা সাহায্যের কাতর আর্তি জানিয়েছিলেন। উদ্বিগ্ন বরুণ ধবন সঙ্গে সঙ্গে জবাব দিয়েছেন তাঁকে। দিয়েছেন সব রকম সহায়তার আশ্বাস। এত ব্যস্ততার মাঝেও তারকার এমন মানবিক মুখ দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

অত্যাচারী বাবার হাত থেকে রক্ষা পেতে বরুণের সাহায্য চেয়েছেন গুজরাতের ওই মহিলা। টুইটারে অভিনেতার উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘শ্রদ্ধেয় স্যর, আমার বাবা প্রত্যেক দিন আমাকে মারেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। অনেক দিন থেকেই আমি ও আমার মা দু’জনেই বাবার এই নিগ্রহের শিকার। গুজরাত পুলিশের কাছে সাহায্য চেয়ে হতাশ আমরা।’

টুইটারে ওই অনুরাগী আরও লিখেছেন, ‘বাবা কয়েক দিন আমাকে খেতেও দেননি। গালিগালাজ করেছেন, হুমকি দিয়েছেন। আপনাদের কাছে সাহায্য চাওয়া ছাড়া আমি আর কোনও আশার পথ দেখতে পাচ্ছি না।’

ভক্তের ডাকে সাড়া দিয়েছেন বরুণ। তাঁকে আশ্বাস দিয়ে লিখেছেন, ‘এটা খুব গুরুত্বপূর্ণ একটা বিষয়, আপনার অভিযোগ যদি সত্যি হয়, আমি ব্যবস্থা নিতে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব।’ অভিনেতার এই জবাব ও তৎপরতা মুগ্ধ করেছে অনুরাগীদের। প্রত্যেকেই বরুণকে ভরিয়ে দিয়েছেন ভালবাসা, প্রশংসায়। ছবি নিয়ে এত ব্যস্ততার ফাঁকেও এক তারকা মানুষের জন্য ভাবছেন, অনুরাগীদের পাশে থাকতে চাইছেন, সেটাই মন জয় করেছে নেটমাধ্যমের।

আগামী ২৪ জুন মুক্তি পাবে বরুণের ছবি ‘যুগ যুগ জিয়ো’। রাজীব মেহতার পরিচালনায় ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন কিয়ারা আডবাণী। বড় পর্দায় জুটিতে এই প্রথম দেখা যাবে বরুণ-কিয়ারাকে। অভিনেতার হাতে রয়েছে আরও দুটো ছবির কাজ। একটিতে বরুণের সঙ্গে রয়েছেন জাহ্নবী কপূর, অন্যটিতে কৃতি শ্যানন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

varun dhawan Domestic Violence Bollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE