Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Varun Dhawan

সন্তান আসছে? কিন্তু স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে নয়, আসলে কোথায় গিয়েছিলেন বরুণ-নাতাশা?

অল্প বয়স থেকেই সম্পর্ক নাতাশা-বরুণের। ২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। সুখেই আছেন জুটিতে। এ বার কি কোলে আসছে তৃতীয় সদস্য?

Varun Dhawan-Natasha Dalal did not visit a fertility clinic

অল্প বয়স থেকেই সম্পর্ক নাতাশা-বরুণের। ২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৪:১৩
Share: Save:

বাবা হতে চলেছেন বরুণ ধওয়ান, এ খবর কি সত্যি? সম্প্রতি মুম্বইয়ে স্ত্রী নাতাশা দালালের সঙ্গে এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে যেতে দেখা যায় অভিনেতাকে। চিকিৎসালয় থেকে বেরোনোর সময় অভিনেতাকে সস্ত্রীক ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। তার পর থেকেই গুঞ্জন, খুব শীঘ্রই খুশির খবর আসতে চলেছে ধওয়ান পরিবারে। জল্পনা, নবজাতক আসতে চলেছে বরুণ-নাতাশার সংসারে!

কিন্তু আসল তথ্য ফাঁস হল পরে। ঘনিষ্ঠ সূত্রে খবর, সন্তানধারণ সংক্রান্ত প্রয়োজনে চিকিৎসকের কাছে যাওয়ার খবর নেহাতই গুজব। নাতাশা অন্তঃসত্ত্বা নন। চিকিৎসকের কাছে তাঁরা গিয়েছিলেন ঠিকই, তবে তিনি একজন চর্মরোগ বিশেষজ্ঞ।

সন্তানধারণ নিয়ে যে গুজব রটেছে, তা একেবারেই মনগড়া। বরুণ- নাতাশার ঘনিষ্ঠ সূত্রে বলা হল, “লোকজন যা খুশি লেখে, খুশি মতো ভাবে। এর মধ্যে কোনও সত্যি নেই।”

যে ছবিটি ঘিরে এত জল্পনা, সেটিতে বরুণকে দেখা গিয়েছে ঘরোয়া পোশাকে। ট্র্যাক প্যান্ট আর চেন দেওয়া স্পোর্টস টি-শার্টে সপ্রতিভ লাগছিল তাঁকে। পাশে নাতাশা হাঁটছিলেন সাদাকালো গরমের পোশাকে। কানে ফোন নিয়ে কারও সঙ্গে হাসিমুখে কথা বলতে বলতে যাচ্ছিলেন বরুণ। পাশে ঈষৎ গম্ভীর নাতাশাকে দেখে সেই থেকে জল্পনা তুঙ্গে। তবে ফার্টিলিটি ক্লিনিক নয়, অন্য চেম্বারে ঢুকেছিলেন দম্পতি। যে খবর হতাশ করতে পারে অনুরাগীদের।

গত বছর ‘বিগ বস ১৬’-র মঞ্চে ‘ভেড়িয়া’ ছবির প্রচারে আসেন বরুণ। সেই সময় সঞ্চালক সলমন খান যখন প্রপ হিসাবে বরুণের হাতে একটি সফট টয় তুলে দেন, তখন থেকেই জল্পনা শুরু। সলমন উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” সেই সময় থেকেই খানিকটা ইঙ্গিত মিলেছিল। বলিউডে একের পর এক তারকাশিশুর আগমনের মাঝে বরুণের বাবা হতে চলার খবরও উদ্‌যাপন করতে চাইছিলেন নেটিজ়েনরা। তবে আপাতত তাতে জল পড়ল।

অল্প বয়স থেকেই সম্পর্ক নাতাশা-বরুণের। ২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। সুখেই আছেন জুটিতে। বরুণকে এর পর দেখা যাবে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’- এ। তাঁর বিপরীতে রয়েছেন জাহ্নবী কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Natasha dalal Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE