Advertisement
১৪ জুলাই ২০২৪
Varun Dhawan

রাতে এল সুখবর, বরুণের পরিবারে নতুন অতিথির আগমন! সকাল হতেই কী লিখলেন অভিনেতা?

৩ জুন রাতেই খুশির খবর এল ধওয়ান পরিবারে। কন্যাসন্তানের বাবা হলেন বরুণ। অবশেষে সকাল হতেই কী লিখলেন অভিনেতা?

বরুণ ধওয়ান।

বরুণ ধওয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৪ ১২:৪৫
Share: Save:

চলতি বছরের ফেব্রুয়ারিতে সন্তানধারণের খবর প্রথম জানান বরুণ ধওয়ান-নাতাশা দালাল। স্ত্রীকে জড়িয়ে অনাগত গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিচ্ছেন হবু বাবা। ৩ জুন রাতেই খুশির খবর এল ধওয়ান পরিবারে। কন্যা সন্তানের বাবা হলেন বরুণ। যদিও রাতে হাসপাতালের বাইরে বাবা ডেভিড ধওয়ানকে গাড়িতে তুলে দিতে এক বার বেরিয়েছিলেন, তার পর দেখা মেলেনি অভিনেতার। তবে সকাল হতেই মেয়ের আগমনের খুশি ভাগ করে নিলেন সবার সঙ্গে। অভিনেতা নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘ আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে। মা ও মেয়েকে শুভেচ্ছা জানানোর জন্য আপনাদের ধন্যবাদ। হরে রাম হরে রাম রাম রাম হরে হরে। হরে কৃষ্ণ হরে কৃ্ষ্ণ। কৃষ্ণ কৃষ্ণ হরে হরে হরে।’’

ছবি : সংগৃহীত।

সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের প্রথম সারির হাসপাতালে ধওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় জমান ছবিশিকারিরা। তখন থেকেই জল্পনা শুরু, ‘ছোটা বরুণ’ আসছে, না দেবী লক্ষ্মী? বেশ কিছু ক্ষণ অপেক্ষার পর হাসিমুখে হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন ডেভিড ধওয়ান। তাঁর সঙ্গে পরিবারের বাকিরাও। তখনই গাড়ি ঘিরে ধরে সদ্যোজাত সম্পর্কে প্রশ্ন করলে পরিচালক-প্রযোজক জানান, কন্যাসন্তান এসেছে তাঁদের পরিবারে। তিনি খুব খুশি। ২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। বিয়ের তিন বছরের মাথায় ‘লক্ষ্মী’ এল বরুণ-নাতাশার সংসারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE