• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার

Dilip Kumar
অসুস্থ দিলীপ কুমার। ছবি: টুইটারের সৌজন্যে।

ফের অসুস্থ হয়ে পড়েছেন দিলীপ কুমার। প্রবীণ অভিনেতা ও তাঁর পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ফয়জল ফারুকি সোশ্যাল মিডিয়ায়দিলীপ কুমারের অসুস্থতার খবর জানিয়েছেন।

আরও পড়ুন, টাইটানিকে ‘জ্যাক’কে কেন মরতে হয়েছিল? অবশেষে মিলল জবাব

আরও পড়ুন, বলিউড আজও এই সহ-অভিনেতাদের মিস করে!

দিলীপ কুমারের টুইটার হ্যান্ডল থেকে অভিনেতার হয়ে কয়েকটি টুইট করেছেন ফারুকি। তিনি লিখেছেন, ‘‘দিলীপ সাহেবের শারীরিক পরিস্থিতি নিয়ে জানাতে চাই। সাহেবের নিউমোনিয়া হয়েছে। তবে তা খুব একটা ভয়াবহ নয়। চিকিত্সকেরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।’’ অন্য একটি টুইটে ফারুকি জানিয়েছেন, এই মুহূর্তে অনেকটাই ভাল আছেন দিলীপ কুমার। তাঁর সুস্বাস্থ্যের প্রার্থনা করার জন্য ভক্তদের কাছে অনুরোধ করেছেন তিনি।

চলতি বছরের শুরুতেও এক বার অসুস্থ পড়েছিলেন দিলীপ কুমার। গত অগস্ট মাসে প্রায় এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত ২ অগস্ট ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা করা হয় তাঁর। এর পর কিছুটা শারীরিক উন্নতির পর ৯ অগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অভিনেতা।

বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান এবং প্রিয়ঙ্কা চোপড়া। আগামী ১১ ডিসেম্বর ৯৫ বছরে পা দেবেন বলিউডের এই প্রবীণ তারকা অভিনেতা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন