Advertisement
২৬ মে ২০২৪
Dolon-Dipankar

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দীপঙ্কর দে, কবে ছাড়া পাবেন? জানালেন দোলন

শুক্রবার গভীর রাতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে। তাঁকে দেখে বাড়িতে রাখার ঝুঁকি নিতে চাননি স্ত্রী দোলন রায়। তাই সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত নেন হাসপাতালে ভর্তি করানোর।

(বাঁ দিকে) দীপঙ্কর দে। দোলন রায় (ডান দিকে)।

(বাঁ দিকে) দীপঙ্কর দে। দোলন রায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১২:২৮
Share: Save:

অসুস্থ অভিনেতা দীপঙ্কর দে। শুক্রবার রাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। রাতে আচমকাই ঘামতে থাকেন তিনি। তার পর সঙ্গে সঙ্গে বাইপাস সংলগ্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয় দীপঙ্করকে। আচমকাই ‘সুগার ফল’ করেছিল। তবে তিনি এখন অনেকটাই সুস্থ। সকাল থেকে কথাও বলছেন। আনন্দবাজার অনলাইনকে জানালেন দোলন রায়। অনেক দিন ধরেই ডায়াবেটিসে আক্রান্ত প্রবীণ অভিনেতা।

এমনিতেও এখন খুব বেশি বাইরে বার হন না। কাজও আগের তুলনায় অনেকটাই কমিয়ে দিয়েছেন। আনন্দবাজার অনলাইনকে দোলন বলেন, “গতকাল রাতে বেশ চিন্তায় ছিলাম। কিন্তু এখন অনেকটাই চিন্তামুক্ত। এখন হাসপাতালে এলাম। তবে মনে হচ্ছে কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেবে। অনেকটা সুস্থ আছেন উনি। বেশ অনেকগুলো পরীক্ষা করতে দিয়েছে। সেগুলোই করাতে হবে। হাসপাতাল থেকে আমি আবার এখন শুটিংয়ে ছুটব।”

কিছু দিন আগেই নিজের বড় মেয়েকে হারিয়েছেন দীপঙ্কর। সে সময় আনন্দবাজার অনলাইনকে দোলন জানিয়েছিলেন, মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা। মনমেজাজ একদমই ভাল নেই। বার্ধক্যের জন্য এমনিই নিয়মের মধ্যে থাকতে হয় তাঁকে। তার পর এ সব ঘটনা আরও বেশি তাঁর মনে প্রভাব ফেলে। তবে দোলনের আশা, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন তাঁর স্বামী। কিছু দিন আগে ‘রক্তবীজ’-এর বিশেষ প্রদর্শনীতে একসঙ্গে গিয়েছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipankar De Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE