Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Controversy

ক্যামেরার সামনেই এক ঝটকায় সরিয়ে দিলেন হাত, কেন বেয়ানের উপর চটলেন জয়া বচ্চন?

আলোকচিত্রীদের সঙ্গে জয়া বচ্চনের আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা অজানা নয় কারও। তাঁদের সামনেই বেয়ানের চূড়ান্ত অপমান! এ কী কাণ্ড করে বসলেন অমিতাভ-জায়া?

Veteran Bollywood actress Jaya Bachchan angrily pushes away daughter-in-law Aishwarya Rai Bachchan’s mother Vrinda Rai’s hand in an old viral video.

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১২:২৪
Share: Save:

আলোকচিত্রীদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চনের। একাধিক বার চিত্রগ্রাহীদের উপর চটেছেন তিনি। মেজাজ হারিয়েছেন বিমানবন্দর থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানেও। তাঁদের বেদম বকাবকি করছেন তিনি, এমন দৃশ্যও বিরল নয়। তবে এ বার তাঁর চোখের বালি আলোকচিত্রীরা নন। বরং তাঁদের সামনেই নিজের বেয়ানের উপর খাপ্পা হলেন জয়া বচ্চন। এক অনুষ্ঠানে ছবি তোলার সময় বলিউড তারকা ঐশ্বর্যা রাই বচ্চনের মা বৃন্দা রাই দাঁড়িয়ে ছিলেন তাঁর পাশে। হঠৎ করে রেগে কাঁই হয়ে এক ঝটকায় জয়া সরিয়ে দিলেন তাঁর হাত। সমাজমাধ্যমে ভাইরাল ওই ভিডিয়ো।

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে সস্ত্রীক উপস্থিত হয়েছেন অমিতাভ বচ্চন। ওই অনুষ্ঠানেই মেয়ে ঐশ্বর্যার সঙ্গে ছিলেন তাঁর মা বৃন্দা রাইও। আলোকচিত্রীদের অনুরোধে একসঙ্গে ছবি তোলার জন্যও দাঁড়িয়ে পড়েন তাঁরা সবাই। তবে, তার পরেই বিপত্তি। বেয়ান বৃন্দা রাইয়ের পাশে দাঁড়ালেও তাঁর হাত এক ঝটকায় নিজের হাতের উপর থেকে সরিয়ে দেন জয়া। চোখেমুখে তখন তাঁর বিরক্তির ছাপ স্পষ্ট। কী কারণে এত চটে গিয়েছিলেন জয়া? তার উত্তর মেলেনি যদিও।

তবে, নেটাগরিকদের একাংশের দাবি, এই ভিডিয়ো নাকি আদতে সত্যি নয়। বেশ ভাবনাচিন্তা করেই নাকি ভিডিয়োয় কাটাছেঁড়া করা হয়েছে যাতে জয়া বচ্চনকে সেখানে রাগী দেখায়। ২০০৭ সাল থেকে বচ্চন পরিবারে বৌমা ঐশ্বর্যা রাই বচ্চন। জয়ার আদরের বৌমা ঐশ্বর্যা। একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁদের সম্পর্কের ঝলকও। বেয়ানের সঙ্গেও খুবই ভাল সম্পর্ক অমিতাভ-জায়ার। হঠাৎ করে তাঁর উপর খাপ্পা হবেনই বা কেন তিনি, প্রশ্ন নেটাগরিকদের একাংশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE