Advertisement
০৩ মে ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

সুখের সংসারে আগুন, ক্যাটরিনার সঙ্গে অশান্তির জেরে ফোন ভাঙলেন ভিকি, সত্যিটা কী?

মাত্র দেড় বছরেই নাকি ভাঙন ধরেছে ভিকি-ক্যাটের সম্পর্কে! টুইট ঘিরে হইচই।

Vicky Kaushal Katrina kaif

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ। ভিকি কৌশল (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৮:১৮
Share: Save:

বছর দেড়েক হল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে স্বপ্নের মতো সেই বিয়ে হয়েছে রাজস্থানে। এ বার সেই সুখের সংসারেই নাকি অশান্তির আঁচ। দু’জনের মধ্যে ঝামেলা নাকি চরমে পৌঁছেছে। রাগের মাথায় নাকি হাতে রাখা মুঠোফোন ভেঙে ফেলেছেন ভিকি। টুইট ঘিরে হইচই।

মধ্যপ্রাচ্যের বলিউড-ঘনিষ্ঠ এক স্বঘোষিত চিত্র সমালোচক টুইটে দাবি করেন, ভিকি-ক্যাটরিনার মধ্যে নাকি তুমুল অশান্তি। পরিস্থিতি এমন হয় যে, ক্যাটরিনার সঙ্গে অশান্তির পর ফোন ভেঙে ফেলেন নায়ক। তবে এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন সময় এই স্বঘোষিত চিত্র সমালোচক নানা রকম বিতর্কিত ও উস্কানিমূলক টুইট করে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছেন। এ বারও তিনি তেমন কিছুই করেছেন বলে ধারণা অভিনেত্রীর ঘনিষ্ঠদের। তাঁদের বক্তব্য, এই ধরনের দাবি একেবারেই ভিত্তিহীন।

‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবির প্রচারে গত মাসটা ব্যস্ত ছিলেন ভিকি। তবে ছবি হিট, এই মুহূর্তে হাতে কিছুটা অবসর রয়েছে। সূত্রের খবর, তারকা দম্পতি ছুটি কাটাচ্ছেন একান্তে। কারণ, এর পর একঝাঁক ছবি মুক্তি রয়েছে ক্যাটরিনার, যার মধ্যে অন্যতম ‘টাইগার ৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE