Advertisement
০৭ মে ২০২৪
Vicky Kaushal

দর্শকের সামনে মঞ্চে ওঠা নিয়ে ভিকির ভয় কাটিয়েছেন ক্যাটরিনাই! কী মন্ত্র শেখালেন নায়িকা?

বিয়ের আগে থেকেই ক্যাটরিনাই ভিকির জীবনের মুশকিল আসান! কী ভাবে জানালেন অভিনেতা?

Picture Of Vicky Kaushal And Katrina Kaif

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৯:২৯
Share: Save:

চুপিচুপি প্রেম ছিল অনেক দিনই। কিন্তু কেউই মুখ খোলেননি সে বিষয়ে। ২০২১ সালে নিজেদের সম্পর্কে সিলমোহর দেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। সে বছর রাজস্থানে ধুমধাম করে বিয়ে করেন ভিকি-ক্যাট। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় গুঞ্জন থাকলেও বিয়ের আগে কখনওই নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে বলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে ‘উঠতি’ তারকা ভিকির বিয়ে নিয়ে কম কানাঘুষো হয়নি। তবু বাইরে একটা কথা ফাঁস হতে দেননি তাঁরা। ভিকি হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখার বহু আগেই ক্যাটরিনা নিজের পায়ের তলার জমি শক্ত করে নেন বলিউডে। বয়সে এবং অভিজ্ঞতায় দুই দিকে ভিকির তুলনায় এগিয়ে ছিলেন ক্যাটরিনা। তাই জীবনের যে কোনও সঙ্কটের মুহূর্তে স্ত্রী ক্যাটরিনাই নাকি ভিকির মুশকিল আসান। এই ভূমিকা নাকি বিয়ের আগে থেকেই পালন করে চলেছেন ক্যাটরিনা। কী ভাবে? একঘর দর্শকের সামনে মঞ্চে ওঠা নিয়ে বেজায় ভয় ছিল ভিকির। সম্প্রতি অভিনেতা জানিয়েছেন, সেই ভয় কাটাতে ক্যাটরিনাই সাহায্য করেছেন।

বলিউডে এই প্রজন্মের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেতা হলেও বিনোদনের দুনিয়ায় ভিকির শুরুটা একেবারে ভিন্ন ধরনের। ‘মাসান’, ‘জ়ুবান’-এর মতো সমান্তরাল ছবিতে অভিনয় করে সাড়া জাগিয়েছিলেন ভিকি। তার পরেই বলিউডের তাবড় ছবি নির্মাতাদের নজরে পড়েন অভিনেতা। নিজের প্রথম দিকের ছবিতে নাচ-গান তেমন করতে হয়নি ভিকিকে। এখন অবশ্য বলিউডের বাণিজ্যিক ধারার ছবিতে গানের তালে তালে নাচতে দেখা যায় অভিনেতাকে। তবে মঞ্চে উঠে হাজার হাজার দর্শকের সামনে নাচতে বেশ ভয় পান ভিকি। ঘটনাটা ২০২০ সালের। সেই সময় বিয়ে হয়নি ভিকি-ক্যাটের। অসমে ছিলেন অভিনেতা, ক্যাটরিনা ছিলেন মদুরাইতে। দূর থেকেও ফোনেই আত্মবিশ্বাস জোটাতে সাহায্য করেন ক্যাটরিনা, ভয়ও দূর করে দেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, অসমে গিয়েছিলেন সে সময়ে। সামনে হাজার হাজার দর্শক। মঞ্চে উঠতে বুক দুরু দুরু করছিল। সেই সময় মদুরাইতে মায়ের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখান থেকে বাচ্চাদের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি, ভিডিয়ো ভিকিকে পাঠাতে থাকেন ক্যাটরিনা। ভিডিয়োগুলোয় মঞ্চে নির্ভীক হয়ে গান গাইছে, নাচ করছে খুদেরা। আরও একটি ভিডিয়ো আসে ভিকির ফোন। যেখানে একঝাঁক খুদে বলছে, ‘‘অল দ্য বেস্ট ভিকি আঙ্কল।’’ ব্যস, ওই ছোট্ট একটা বার্তা অভিনেতার ভয়কে জয় করতে সাহায্য করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE