Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

১২ কোটি টাকার ক্ষতির পরে সত্যিই কি চিকিৎসার জন্য হাত পেতেছেন সামান্থা? মুখ খুললেন অভিনেত্রী

গত বছর থেকেই বেশ অসুস্থ সামান্থা রুথ প্রভু। পেশির প্রদাহজনিত রোগ মায়োসাইটিসের ভুগছেন নায়িকা। স্বাস্থ্যের দিকে নজর দিতে বছর খানেকের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন সামান্থা।

Samantha Ruth Prabhu.

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১২:৩৩
Share: Save:

গত কয়েক বছরে ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলেছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছিলেন সামান্থা। তার পরেই মায়োসাইটিস রোগ ধরা পড়ে তাঁর। পেশির প্রদাহজনিত এই অসুখে গত দেড় বছর ধরে ভুগছেন তিনি। ব্যক্তিগত জীবনের বাধা, বিপত্তির মোকাবিলা করেও কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন অভিনেত্রী। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবিতেও দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। পেশাদারিত্বের সব দায় মিটিয়ে এ বার অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন সামান্থা। মায়োসাইটিসের চিকিৎসা করিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরতে চান তিনি। চিকিৎসার জন্য বিপুল অঙ্কের টাকাও খরচ করছেন সামান্থা। দিন কয়েক আগে খবর মিলেছিল, এক তেলুগু তারকা নাকি খরচ জোগাচ্ছেন সামান্থার চিকিৎসার। এ বার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

Samantha Ruth Prabhu's Instagram Story.

সামান্থা রুথ প্রভুর ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

কানাঘুষো শোনা গিয়েছিল, চিকিৎসার জন্য নাকি ২৫ কোটি টাকা সামান্থাকে ধার দিয়েছেন এক পুরুষ তারকা। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এই জল্পনা নিয়েই ঝেড়ে কাশলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে সামান্থা লেখেন, ‘‘মায়োসাইটিসের চিকিৎসার জন্য খরচ ২৫ কোটি টাকা! কেউ নিশ্চয়ই খুব খারাপ ভাবে আপনাকে ঠকিয়েছে। আমি তো এই গোটা অঙ্কের ভগ্নাংশ খরচ করছি আমার চিকিৎসার জন্য। আমি এত দিন ধরে আমার পেশাদার জীবনে যা কাজ করেছি, তার পারিশ্রমিক হিসাবে তো মার্বেল পাইনি! নিজের খেয়াল আমি নিজেই রাখতে পারি।’’ সঙ্গে সামান্থার আর্জি, ‘‘হাজার হাজার সাধারণ মানুষ মায়োসাইটিসে ভোগেন। এই অসুখ নিয়ে দায়সারা ভাবে ভুল তথ্য ছড়াবেন না।’’

অসুস্থতার আগে তেলুগু, তামিল, হিন্দি— তিনটি ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছিলেন সামান্থা রুথ প্রভু। শারীরিক অসুস্থতার কারণে সিরিজ় এবং সিনেমার সব কাজ শেষ করে আপাতত নিজের স্বাস্থ্যের দিকে নজর দিয়েছেন নায়িকা। ছবিপিছু নায়িকার পারিশ্রমিক সাড়ে তিন কোটি থেকে চার কোটি টাকা। হিসাব মতো ছ’মাসে প্রায় ১২ কোটি টাকা ক্ষতি হচ্ছে সামান্থার। এই খবর প্রকাশ্যে আসার পরেই কানাঘুষো ছড়ায় যে, তাঁর ব্যয়বহুল চিকিৎসার খরচ নাকি জোগাচ্ছেন তেলুগু বিনোদন জগতের এক পুরুষ তারকা। এমনকি, নাম উঠে আসে বিজয় দেবেরাকোন্ডারও। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিজয় ও সামান্থার পরবর্তী ছবি ‘খুশি’। পর্দায় দুই তারকার প্রেম নজর কেড়েছে দর্শকের। তবে বাস্তব জীবনে সামান্থা ও বিজয়ের বন্ধুত্ব নাকি আরও গাঢ়। যদিও তাঁদের বন্ধুত্বে আর্থিক লেনদেনের কোনও জায়গা নেই বলে স্পষ্ট করে দিলেন সামান্থা নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE