Advertisement
২২ জুলাই ২০২৪
Vicky Kaushal-Tripti Dimri

শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল, ঠোঁটে ঠোঁট রাখলেন ভিকি-তৃপ্তি, খোঁজ পড়ল ক্যাটরিনার

জলের তলায় ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন ভিকি-তৃপ্তি। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল।

Vicky Kaushal Tripti Dimri Got Intimate on bad newz movie song janam fans wants katrina\\\\\\\'s Reaction

(বাঁ দিকে) ভিকি কৌশল-তৃপ্তি দিমরি। ক্যাটরিনা কইফ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৯:০৭
Share: Save:

পুলের জলে ভিকি কৌশল, বিকিনিতে তৃপ্তি দিমরি। কখনও স্নানঘরে ঘনিষ্ঠ তাঁরা, দু’জনের শরীর থেকেই চুঁইয়ে পড়ছে জল। কখনও জলের তলায় একে অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন দুই তারকা। যেন আলাদা করা যাচ্ছে না তাঁদের। এমন বিভিন্ন ভঙ্গিতে ধরা দিয়েছেন তাঁরা। সম্প্রতি এমন এক ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা কইফের খোঁজে নেটাগরিকেরা।

খুব শীঘ্রই ভিকি ও তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ়’ ছবিতে। সেই ছবির ‘জান‌ম’ গানটির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই যেন শোরগোল পড়ে গেল। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত ভিকি আর স্বল্পবসনা তৃপ্তির রসায়ন নজর কেড়েছে নেটপাড়ার। পাশপাশি, এমন উষ্ণতায় মাখা ভিডিয়ো দেখে কী প্রতিক্রিয়া ক্যাটরিনার, কিংবা কোথায় আছেন অভিনেত্রী, সেটা জানতেই ব্যাকুল নেটাগরিকেরা। কেউ লিখেছেন, ‘‘ক্যাটরিনা, আপনি সহ্য করছেন কী ভাবে?’’ কেউ আবার লিখেছেন, ‘‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’’ কেউ লিখেছেন, ‘‘ক্যাটরিনার কাছে মার খাচ্ছেন না কেন?’’

অবশ্য গত বেশ কিছু দিন ধরেই লোকচক্ষুর আড়ালে ক্যাটরিনা। নিজের কোনও ছবি আজকাল পোস্ট করছেন না তিনি। শেষ নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের সঙ্গীতের অনুষ্ঠানেও দেখা যায়নি তাঁকে। যদিও অনন্ত-রাধিকার সঙ্গীতে ক্যাটরিনার অনুপস্থিতি বুঝতে দেননি ভিকি। ‘তু মুন্ডা বিলকুল দেশি হ্যায়, ম্যায় ক্যাটরিনা তো সোনি ভে’ গানে নাচতে দেখা গিয়েছে ভিকিকে। একা ভিকিকে দেখে ক্যাটরিনার খোঁজ করেন আলোকচিত্রীরা। তবে, সদুত্তর কিছু মেলেনি।

বেশ কয়েক মাস ধরেই জল্পনা, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে, তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে তাঁকে দেখে ছবিশিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE