Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky kaushal: ভিকিকে একবার জড়িয়ে ধরতে উড়ান বদলালেন তরুণী! ভাইরাল ভিডিয়ো

প্রিয় তারকাদের সঙ্গে কিছু মুহূর্ত আজীবন রঙিন

মেকআপ ভ্যানের বাইরে সেই মহিলা ভক্তের সঙ্গে দেখা করেছেন ভিকি

মেকআপ ভ্যানের বাইরে সেই মহিলা ভক্তের সঙ্গে দেখা করেছেন ভিকি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৭:৩০
Share: Save:

গত বছর ডিসেম্বরেই অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা কইফ। তবে বিয়ের পরও ভিকির অনুরাগিনীর সংখ্যা বেড়েই চলেছে। প্রায়ই তাঁকে মহিলা ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায়। তবে সম্প্রতি এক তরুণীর সঙ্গে ভিকির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরাও।

মেকআপ ভ্যানের বাইরে সেই মহিলা ভক্তের সঙ্গে দেখা করেছেন ভিকি। প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে আবেগে ভেসে রিমঝিম নামে ওই তরুণী জড়িয়ে ধরেন তাঁকে।

এর পরই আবদার, "আপনাকে তা আর এক বার জড়িয়ে ধরতে পারি?" সেই শুনে ভিকিই তৎক্ষণাৎ জড়িয়ে ধরেছেন তাঁকে। অনুরাগিনী আহ্লাদে আটখানা! রিমঝিম অভিনেতাকে বলেন, "আপনার সঙ্গে দেখা হতে পারে ভেবেই এই সময়ের উড়ান নিয়েছি।" জবাবে ভিকি বলেন, "ভালই। এই তো দেখা তো হয়ে গেল।"

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হতেই মন্তব্যে বানভাসি। এক ভক্ত লেখেন, 'অসাধারণ মুহূর্ত। আমাদের প্রিয় বলিউড তারকাদের সঙ্গে দেখা করা সত্যিই একটি দুর্দান্ত অভিজ্ঞতা।' অন্য এক ভক্ত লেখেন, 'ক্যাটরিনা কইফের সঙ্গে দেখা হলে আমিও এমনটাই করব।'

ভিকিকে শীঘ্রই কিয়ারা আডবানি এবং ভূমি পেডনেকরের সঙ্গে 'গোবিন্দ মেরা নাম' ছবিতে দেখা যাবে। সম্প্রতি সারা আলি খানের সঙ্গে লক্ষ্মণ উতেকারের পরবর্তী ছবির শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া মেঘনা গুলজারের 'শ্যাম বাহাদুর' ছবিতেও দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif fan Visit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE