সাদা জামার এক যুবক। মুখটা স্পষ্ট নয়। কথা বলছেন সুপারস্টার দেবের সঙ্গে। অথচ দেব প্রচণ্ড রেগে গিয়ে তেড়ে আসছেন তাঁর দিকে। নায়ক এতটাই রেগে আছেন যে, ওই যুবককে চড়ই মেরে বসলেন আচমকা! পাশে থাকা বেশ কিছু লোক দেবকে তখন টেনে সরাতে পারছেন না। এমনকি পিছনে ছিলেন নায়িকা পূজাও। তিনিও দেবকে শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হন।

ঠিক এমনই ভিডিয়ো শনিবার থেকে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কী এমন হল, যাতে ওই যুবকের গায়ে হাত তুললেন দেব?

শনিবার রাত পর্যন্ত এ নিয়ে বহু আলোচনা হয়েছে বিভিন্ন মহলে। দর্শক কার্যত দু’ভাগ হয়ে গিয়েছিলেন। কেউ দেবের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কারও প্রশ্ন ছিল, দেব তো পাবলিক ফিগার। অভিনেতা এবং সাংসদও বটে। তাঁর কি প্রকাশ্যে এমন আচরণ শোভা পায়! আবার কোনও কোনও মহল দেবের পাশে দাঁড়িয়েছিলেন। তাঁদের মত ছিল, নির্দিষ্ট কারণ ছাড়া এ আচরণ কেন করবেন নায়ক? তবে খুব কম সংখ্যক দর্শকের মনে হয়েছিল, এটা কোনও পাব্লিসিটি স্টান্ট নয় তো?

রাগের বশে কী করলেন দেখুন দেব?

 

শনিবার রাতে এ নিয়ে মুখ খোলেননি দেব বা তাঁর টিমের কোনও সদস্যই। বরং প্রশ্ন করলে তাঁরা বিষয়টি এড়িয়ে যাচ্ছিলেন। তবে রবিবার সকালে জানা গেল অন্য ঘটনা।

নাম প্রকাশে অনিচ্ছুক দেবের ঘনিষ্ঠ মহলের কথায়, ‘‘দেব বরাবরই প্রোমোশনের ক্ষেত্রে অন্য রকমের ভাবনা ভাবেন। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’,-এ তা দেখে দেখেছেন দর্শক। ‘হইচই আনলিমিটেড’ রিলিজ করবে ১২ অক্টোবর। এ বারেও প্রোমোশনের জন্য আলাদা কিছু ভেবেছেন দেব। এই ভিডিয়ো তারই অংশ। গতকাল একটা নির্দিষ্ট গ্রুপ এটা করেছে। এটা তো সবে টিজার দেখছেন, এখনও আসল ভিডিয়োটা বাকি। আমরা কেউই এটা নিয়ে কথা বলব না ভেবেছিলাম। কিন্তু যে ভাবে এটা ভাইরাল হল তাতে আসল কথাটা বলতেই হচ্ছে। ওই গ্রুপও ফেসবুকে ভিডিয়োটা শেয়ার করে আসল সত্যিটা বলে দিয়েছে।”

আরও পড়ুন: প্রেমে পড়ার জন্য তৈরি হোন, ডাক দিলেন দেব, সঙ্গী….

আরও পড়ুন: ‘আমার সঙ্গে ভেঙ্কটেশের ঝগড়া ভাবলে কিন্তু ভুল ভাবছেন!’

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবি পুজোর বক্স অফিসের লড়াইয়ের অন্যতম দাবিদার। চিত্রনাট্য, পরিচালনা, অভিনয়— ছবি হিট হওয়ার অনেক মশলাই রয়েছে। তবে দেবের প্রোমোশন নিয়ে ইউনিক আইডিয়া তাতে আরও কত পয়েন্ট যোগ করতে পারে তার রেজাল্ট বেরবে আগামী ১২ অক্টোবর।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে। )